Apan Desh | আপন দেশ

শেয়ারের দাম এক ইস্যুতেই তিনগুন?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪২, ২ জুলাই ২০২৪

শেয়ারের দাম এক ইস্যুতেই তিনগুন?

ছবি: সংগৃহীত

মাগুরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে একীভূত হয়েছে পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড। দুই কোম্পানি একীভূত হওয়ায় কোম্পানিটির মূলধন প্রায় ৩ গুণ বেড়েছে।

মঙ্গলবার (২ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

কোম্পানিটি জানিয়েছে, একীভূত হওয়ার আগে পেপার প্রসেসিংয়ের পরিশোধিত মূলধন ছিল ১০ কোটি ৪৪ লাখ ৯৬ হাজার টাকা। একীভূত হওয়ার পর মার্চ প্রান্তিক শেষে পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিংয়ের পরিশোধিত মূলধন হয়েছে ২৯ কোটি ৬০ লাখ ৩৩ হাজার ৭৮০ টাকা।

এদিকে কোম্পানিটির ৯ মাসে (জুলাই’২০২৩-মার্চ’২০২৪) সময়ে শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ২৬ পয়সা। এর আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিলো ১ টাকা ৭ পয়সা।

আলোচ্য এ ৯ মাসে কোম্পানিটির আয় হয়েছে ৬৭ কোটি ৭৬ লাখ টাকা। এছাড়া নিট মুনাফা হয়েছে ৬ কোটি ৬৯ লাখ টাকা। আগের বছরের একই সময়ে আয় হয়েছিল ৩৫ কোটি ৭৩ লাখ টাকা এবং নিট মুনাফা ছিল ৩ কোটি ১৭ লাখ টাকা।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়