Apan Desh | আপন দেশ

একাদশ অপরিবর্তিতই থাকছে ইংলিশদের

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ২৬ জুলাই ২০২৩

একাদশ অপরিবর্তিতই থাকছে ইংলিশদের

অসিদের কাছে সিরিজ হার এড়াতে বৃহস্পতিবার মাঠে নামবে ই্ংলিশরা

অস্ট্রেলিয়ার কাছ থেকে এবারও অ্যাশেজ ট্রফি পুনরায় উদ্ধার করা সম্ভব হচ্ছে না ইংল্যান্ডের। তবে এতেও নিজেদের আগ্রাসী মনোভাব থেকে সরেনি ইংল্যান্ড। ওল্ড ট্রাফোর্ডের মত এবারও খেলা মাঠে গড়ানোর একদিন আগেই মূল একাদশ ঘোষণা করে ইংলিশ অধিনায়ক স্টোকস জানান আগের টেস্টের একাদশ নিয়েই মাঠে নামবেন তারা।

তিনি আরও জানান, দলের প্রত্যেকেই এখন ফিট আছে। আর আগের একাদশ নিয়েই মাঠে নামতে চান। যদিও দুইদিন আগে মার্ক উড ও ক্রিস ওকসকে বিশ্রাম দেয়ার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তারাও থাকছেন চূড়ান্ত স্কোয়াডে। দলে আছেন ৪০ বছরের পেসার জেমস অ্যান্ডারসনও। যদিও এবারের সিরিজ মোটেও ভালো যাচ্ছে না এই পেসারের। এরপরও তার ওপরে আস্থা রাখছেন কোচ এবং ক্যাপ্টেন দুজনেই।

চতুর্থ টেস্টে ইংলিশদের হাতের নাগালে থাকলেও বৃষ্টির কারণে ভেস্তে গেছে। তানিয়ে এখনও হতাশ অধিনায়ক স্টোকস। এবার সিরিজ বাঁচানোর লড়াইয়ে নামবেন তারা।

ওভালে সিরিজের পঞ্চম টেস্ট শুরু হবে বৃহস্পতিবার (২৭ জুলাই)। আগের চার ম্যাচের দুটি জিতে ইতোমধ্যে এগিয়ে আছে অজিরা। আর একটি জিতেছে স্বাগতিক ইংল্যান্ড আর অন্যটি ড্র। ফলে সিরিজের শেষ ম্যাচ হারলেও অ্যাশেজের ট্রফি থাকবে অস্ট্রেলিয়ার কাছেই।

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়