Apan Desh | আপন দেশ

‘দেশের মাঠেই হতে পারে সাকিবের অবসর’

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২০:২৮, ৭ অক্টোবর ২০২৪

আপডেট: ২০:৪৭, ৭ অক্টোবর ২০২৪

‘দেশের মাঠেই হতে পারে সাকিবের অবসর’

ফাইল ছবি

চলতি মাসেই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। সে সিরিজে খেলেই ক্রিকেট থেকে অবসরে যাওয়ার ইচ্ছে সাকিবের।

সোমবার (৭ অক্টোবর) মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ফারুক আহমেদ বলেন, ‘হ্যাঁ’ সাকিবের সাথে আমার যোগাযোগ হয়েছে। সাকিবের ভালো সম্ভাবনা আছে দেশে এসে অবসর নেয়ার।

এর আগে বৃহস্পতিবার সাকিবকে নিয়ে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ বলেন, তিনি (সাকিব) এমন একজন খেলোয়াড়, যার দেশের জন্য অনেক অবদান রয়েছে। তিনি যেহেতু বাংলাদেশে নিজের শেষ টেস্ট খেলতে চান। আমি ব্যক্তিগতভাবে চাই সে ‍সুযোগ তিনি পান।

ক্রীড়া উপদেষ্টা বলেছেন, আমাদের একজন খেলোয়াড়কে অবশ্যই আমরা সর্বোচ্চ নিরাপত্তা দেব। কারও বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে, সেটা ভিন্ন বিষয়। সে বিষয়ে আমি কিছু বলতে পারি না। কারণ সেটা আইন মন্ত্রণালয়ের বিষয়। আমরা সাকিব আল হাসানের নিরাপত্তার কথা এরইমধ্যে বলেছি, সেটা আমরা নিশ্চিত করব।

মোহাম্মদপুর থানার একটি মামলায় আসামি করা হয়েছে আওয়ামী লীগের টিকিট নিয়ে মাগুরা-১ আসন থেকে সবশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হওয়া সাকিবকে। সে মামলায় গ্রেফতার হওয়ার আতঙ্কে দেশে ফেরা নিয়ে দুশিন্তায় আছেন সাকিব।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়