Apan Desh | আপন দেশ

বিপিএলে সাকিবকে দলে চায় রংপুর রাইডার্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪২, ৫ অক্টোবর ২০২৪

আপডেট: ২০:৫৫, ৫ অক্টোবর ২০২৪

বিপিএলে সাকিবকে দলে চায় রংপুর রাইডার্স

ফাইল ছবি

চলতি বছরের শেষ নাগাদ মাঠে গড়াবে বিপিএলের একাদশ আসর। এরইমধ্যে নিজেদের দল গোছাতে শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। নতুন মালিকানা, ফ্র্যাঞ্চাইজি মনোনয়নের কাজও প্রায় শেষ। সাকিবের ব্যাপারেও সাংবাদিকদের সাথে কথা বলেছেন রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর।

শনিবার (৫ অক্টোবর) মালিকপক্ষের সাথে বৈঠকে বসেছিলেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। সে বৈঠকে অংশ নিতে এসেছিলেন রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব আল হাসান। তাই খুব স্বাভাবিকভাবেই ফ্র্যাঞ্চাইজিটির টিম ডিরেক্টরের কাছে সাংবাদিকদের একাধিক প্রশ্ন। সাকিব আল হাসানকে নিয়ে রংপুর রাইডার্সের ভাবনা কী? সাকিবকে তারা দলে রাখতে চায় কি না? রংপুরের হয়ে তার খেলার সম্ভাবনা কতটুকু? 

এসব প্রশ্নের উত্তরে রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর জানিয়েছেন, রংপুর রাইডার্স নীতিগতভাবে ক্রিকেটার সাকিবকে দলে রাখতে এবং খেলাতে মুখিয়ে আছে। রংপুর সাকিবকে খেলাতে আগ্রহী। তবে সাকিবের ব্যাপারটা রংপুর রাইডার্সের ম্যানেজমেন্টের হাতে নয়, এমনকি বিপিএল কর্তৃপক্ষের হাতেও নেই। 
 
রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম বলেন, সাকিব বাংলাদেশের সবচেয়ে বড় খেলোয়াড়, এটা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে বিপিএলে খেলবে কি খেলবে না সেটা তো আমার হাতে নেই। এটা নির্ভর করবে যে সে দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলছে কি না। দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলতে আসলে তাহলে হয়তো একটা রাস্তা বের হবে। আমরা বুঝতে পারবো, পরিষ্কার ধারণা পাবো। তিনি যদি সিরিজ খেলতে আসতে পারে তাহলে পরে আসার সুযোগ থাকলেও থাকতে পারে। এখন পুরোটাই সাকিবের ওপর নির্ভর করছে। আমরা তো চাইছি রাখতে, কিন্তু পুরোটাই সাকিবের ওপর নির্ভর করবে।
 
তিনি আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে বলতে চাই, সাকিববে ক্রিকেটার হিসেবে চিনি। ব্যক্তিগতভাবে ক্রিকেটার সাকিবের যদি কোনও খুঁত দেখতে চাই, এটা সম্ভব না। 

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়