Apan Desh | আপন দেশ

দুর্দান্ত জয়ে মৌসুম শুরু করল ভারকুসেন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:০৮, ২০ সেপ্টেম্বর ২০২৪

দুর্দান্ত জয়ে মৌসুম শুরু করল ভারকুসেন

ছবি সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত জয় দিয়ে মৌসুম শুরু করেছে বেয়ার লেভারকুসেন। নিজেদের প্রথম ম্যাচে ৪-০ গোলে হারিয়েছে ফয়েনর্ড রটারডামকে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাতে ফয়েনর্ডের ঘরের মাঠে মাত্র ৫ মিনিটে এগিয়ে যায় লেভারকুসেন। গোল করেন ফ্লোরিয়ান ভিরটজ। চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক ম্যাচেই গোল পেয়ে গেলেন এই জার্মান অ্যাটাকিং মিডফিল্ডার।

৩০ মিনিটে আলেজান্দ্রো গ্রিমালডোর গোলে ২-০ তে এগিয়ে যায় লেভারকুসেন। ৩৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ভিরটজ। এতে ব্যবধান দাঁড়ায় ৩-০। বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে গোল আত্মঘাতী গোল করে ফয়েনর্ড। এতে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় লেভারকুসেন। তখন ফয়েনর্ডকে দুয়ো দিতে শুরু করেন তাদেরই সমর্থকরা।

দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে একটি গোলের সুযোগ পেয়েছিল ফয়েনর্ড। কিন্তু লেভারকুসেনের গোলরক্ষক লুকাস হৃদিকির দারুণ সেভে হতাশ হতে হয় স্বাগতিকদের। ৭৪ মিনিটে বদলি খেলোয়াড় আয়াসে উয়েদার একটি প্রচেষ্টা ব্যর্থ হয় অফসাইডের কারণে।

গত মৌসুমে ডাচ লিগে রানার্সআপ হয়েছিল ফয়েনর্ড। সে সময় নেদারল্যান্ডের ক্লাবটির কোচ ছিলেন আর্নে স্লট। কিন্তু নতুন মৌসুমে লিভারপুলে যোগ দিয়েছেন তিনি। ফয়েনর্ডের এমন হতাশাজনক হারে যেন স্লটের অভাবই ফুটে উঠলো।

এদিকে ইনজুরি সময়ে পঞ্চম গোলের সুযোগ পেয়েছিল লেভারকুসেন। যদিও সফল হতে পারেনি সফরকারীরা। দ্বিতীয়ার্ধে কোনো গোল না হওয়ায় অবশেষে ৪-০ ব্যবধানেই জয় নিশ্চিত হয় লেভারকুসেনের।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়