Apan Desh | আপন দেশ

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ১৯ সেপ্টেম্বর ২০২৪

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ

ছবি সংগৃহীত

চেন্নাইয়ে দুই ম্যাচের প্রথম টেস্টে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে চেন্নাইয়ের এম এ চিদাম্বারাম স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

চিদাম্বরম স্টেডিয়ামে এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ৩৬টি টেস্ট। ভারতের প্রথম টেস্ট জয়সহ অনেক প্রথমের সাক্ষী এ চিদাম্বরম স্টেডিয়াম।

টাইগার অধিনায়ক শান্ত বলেছেন কন্ডিশনকে কাজে লাগাতে তিনি টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। পাকিস্তানের বিপক্ষে খেলা শেষ টেস্টের মতো একাদশে তিন পেসার ও দুই স্পিনার নিয়ে সাজিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ দলে তিন পেসার হিসেবে আছেন তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা। আর দুই স্পিনার হিসেবে রয়েছেন সাকিব ও মিরাজ। এদিকে ভারত তাদের একাদশ সাজিয়েছে কোহলি, অশ্বিন, বুমরাহদের নিয়েই।

বাংলাদেশ একাদশ
সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

ভারত একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, রিশভ পন্ত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রিত বুমরাহ, আকাশ দীপ ও মোহাম্মদ সিরাজ।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়