Apan Desh | আপন দেশ

বার্নসলেকে গোলবন্যায় ভাসাল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৭, ১৮ সেপ্টেম্বর ২০২৪

বার্নসলেকে গোলবন্যায় ভাসাল ম্যানইউ

ছবি: সংগৃহীত

ইএফএল কাপে ঘরের মাঠে বার্নসলেকে আতিথ্য দিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে সে আতিথ্যতা আর রাখল কোথায়। ৭-০ গোলের বড় জয় রেখে দিলো নিজেদের করেই।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে তৃতীয় রাউন্ডে ওল্ড ট্রাফোর্ডে বার্নসলেকে ৭-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। জোড়া গোল করেছেন এরিকসেন, গারনাচো এবং রাশফোর্ড। পেনাল্টি থেকে বাকি গোলটি করেছেন অ্যান্টোনি।

ইএফএল কাপের খেলা হলেও একাদশ নিয়ে ঝুঁকি নেননি টেন হ্যাগ। শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নামে ইউনাইটেড। যার ফল শুরু থেকেই পেতে থাকে ইউনাইটেড। ম্যাচের ১৬তম মিনিটে রাশফোর্ড ইউনাইটেডকে প্রথম গোলের উৎসবে মাতান। এরপর ৩৫ মিনিটে অ্যান্টোনি এবং প্রথমার্ধে বাড়ানো সময়ে গোল করেন গারনাচো। এই তিন গোলেই নিশ্চিত হয়ে যায় ইউনাইটেডের বড় জয়।

তবে দ্বিতীয়ার্ধে বার্নসলেকে আরও চার গোল দেয় স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধ শুরুর চতুর্থ মিনিটে আবারও গোল করেন গারনাচো। ৫৮ মিনিটে গারনাচোর পাস থেকে দারুণ এক গোল করেন রাশফোর্ড। আর ম্যাচের শেষ দুইটি গোল আসে ক্রিস্টিয়ান এরিকসেনের পা থেকে। এই জয়ের ইএফএল কাপের পরের রাউন্ড নিশ্চিত হলো ইউনাইটেডের।

এদিন ইএফএল কাপের আরেক ম্যাচে প্রেস্টন নর্থ এন্ডের মুখোমুখি হয়েছিল ফুলহ্যাম। ম্যাচটি তেমন গুরুত্বপূর্ণ না হলেও, নির্ধারিত সময়ে ম্যাচটি ১-১ গোলে সমতায় থাকার পর তা গড়ায় টাইব্রেকারে। সেখানে ১৭টি পেনাল্টি নেয়ার পর ম্যাচের দল আসে। প্রথম পাঁচ পেনাল্টির সবকটি গোল দেয় দুই দল। পরের বারো পেনাল্টির মধ্যে প্রেস্টন গোল দেয় ১১টিতে। আর ফুলহ্যাম গোল দেয় দশটিতে। ফলে শেষ পর্যন্ত ফুলহ্যামকে টাইব্রেকারে ১৬-১৫ গোলে হারিয়ে পরের রাউন্ডে ওঠে ইংল্যান্ডের দ্বিতীয় বিভাগের দল প্রেস্টন নর্থ এন্ড। 

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়