Apan Desh | আপন দেশ

জার্মানির সঙ্গে ৪-১ গোলে হারল আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ১৪ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১১:০৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪

জার্মানির সঙ্গে ৪-১ গোলে হারল আর্জেন্টিনা

ছবি: সংগৃহীত

ফিফা অনূর্ধ্ব-২০ নারী বিশ্বকাপের প্লে অফে জার্মানির মেয়েদের কাছে পাত্তায় পায়নি আর্জেন্টিনা। হজম করতে হয়েছে ৫ গোল। বিপরীতে এক গোল দিয়ে ব্যবধান কমিয়ে ৪-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। আর এ হারে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়েছে আর্জেন্টিনার মেয়েদের।

কলম্বিয়ায় অনুষ্ঠিত হওয়া ফিফার ১১তম এ আসরে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) শেষ ষোলোর ম্যাচে শুরু থেকেই আর্জেন্টিনাকে চেপে ধরে জার্মানি। ম্যাচের ৬ মিনিটের মাথায় এগিয়ে যায় জার্মানি। ম্যাচে জোড়া গোল করেন নাচতিগাল। এদিন ম্যাচের প্রথমার্ধেই ৪ গোল হজম করে বসে আর্জেন্টিনা। তবে দ্বিতীয়ার্ধের বিরতিতে যাওয়ার আগে এক গোল শোধ করে ম্যাচে ফেরার খানিকটা আভাস দেয় আর্জেন্টিনা।

তবে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে সে অর্থে লড়াই করতে পারেনি আর্জেন্টিনা। উল্টো ম্যাচের ৬৯ মিনিটে আরো এক গোল হজম করে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে যায় আর্জেন্টিনা। জার্মানির হয়ে একটি করে গোল করেন জানজিন, ব্যান্ডের ও জিকাই। আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেছেন লোম্বারডি ল্যারের। 

এ হারে চলতি অনূর্ধ্ব-২০ নারী বিশ্বকাপের আসর থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নিলো আর্জেন্টিনা। এর আগে গ্রুপ পর্বে তৃতীয় হয়ে কোনো মতে শেষ ষোলোতে এসেছিল আলবিসেলেস্তেরা।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়