Apan Desh | আপন দেশ

‘বাংলাওয়াশ’ পাকিস্তান, টাইগারদের যা বললেন ক্রীড়া উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৩, ৩ সেপ্টেম্বর ২০২৪

‘বাংলাওয়াশ’ পাকিস্তান, টাইগারদের যা বললেন ক্রীড়া উপদেষ্টা

ফাইল ছবি

পাকিস্তানকে ঘরের মাটিতে বাংলাওয়াশের স্বাদ দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এটি ছিল নিজেদের ইতিহাসে ঘরের মাঠে পাকিস্তানের ধবলধোলাই হওয়ার চতুর্থ ঘটনা। 

এর আগে ঘরের মাঠে তারা হোয়াইটওয়াশের লজ্জা পেয়েছিল শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে। সে সঙ্গে পাকিস্তানের কোচিং ক্যারিয়ারের শুরুটা লজ্জা দিয়ে শুরু হলো নতুন অজি কোচ জেসন গিলেস্পির। 

পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটোতেই দাপুটে ও গৌরবময় জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাচে কখনোই মনে হয়নি পিছিয়ে পড়েছে টাইগাররা। টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর পাকিস্তানের মাটিতে তাদের বিপক্ষেই প্রথম টেস্ট ম্যাচ জয় এবং প্রথম টেস্ট সিরিজ জয়ের স্বাদ পেলো টিম টাইগার্স। এ ঐতিহাসিক অর্জন উপলক্ষে জাতীয় ক্রিকেট দল এবং সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। 

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি বলেন, জুলাই বিপ্লবের মাধ্যমে দেশে যে গণঅভ্যুত্থান হয়েছে তারই সুফল পাওয়া যাচ্ছে ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রে। পাকিস্তানকে টেস্টে প্রথমবার হোয়াইটওয়াশ করা কিংবা সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতা, সবকিছুই নতুন বাংলাদেশের প্রতিফলন। 

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়