Apan Desh | আপন দেশ

সাকিবকে রুবেল

আপনি পাওয়ার চেয়ে হারিয়েছেন অনেক কিছু

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৩, ২৫ আগস্ট ২০২৪

আপডেট: ১২:২৪, ২৫ আগস্ট ২০২৪

আপনি পাওয়ার চেয়ে হারিয়েছেন অনেক কিছু

ফাইল ছবি

গার্মেন্টসকর্মী নিহতের ঘটনায় সাকিব আল হাসানকে হত্যা মামলার আসামি করা হয়েছে। এর মধ্যেই শনিবার এ অলরাউন্ডারকে বাদ দিয়ে মামলার তদন্তের স্বার্থে তাকে দেশে ফিরিয়ে আনতে বিসিবিতে আইনি নোটিশ পাঠানো হয়েছে। সাকিবের এ মামলার বিষয়ে এবার কথা বলেছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

সামাজিকমাধ্যমে তার ফেসবুক ভেরিফায়েডে ক্রিকেটার রুবেল হোসেন বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে সবচাইতে অভাগা একজন রাজনীতিবিদ, যার ৬-৭ মাস রাজনীতির ক্যারিয়ারে পাঁচ মাসের মতোই ছিলেন দেশের বাইরে। আপনি সংসদ সদস্য হয়ে কিছু পাওয়ার চেয়ে হারিয়েছেন অনেক কিছু। বাংলাদেশের সব ক্রিকেটার আপনার পাশে আছে, সাকিব ক্রিকেটেই সুন্দর—রাজনীতিতে নয় ।

এর আগে রুবেল হোসেন এক পোস্টে বলেন, যতদিন ক্রিকেট খেলেছি জাতীয় দলে নিজের যোগ্যতা শো করে খেলেছি। কারও পা চেটে ক্রিকেট খেলিনি। এটা রুবেলের ডিকশনারিতে নেই। আর সাকিবের যদি পা চাটতাম, তাহলে তার ক্যাপ্টেন্সিতেই বাংলাদেশ দলে খেলতাম। সব সময় সত্য কথা বলি—কে কি বলল তাতে কিছু যায় আসে না, সত্য আমি বলবই।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বরাবর আইনজীবী মোহাম্মদ রাফিনুর রহমানের পক্ষ থেকে এ নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম। যদিও সেই নোটিশ এখনো বিসিবির হাতে আসেনি বলে জানিয়েছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

এ নিয়ে শনিবার বোর্ডের বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিসিবিপ্রধান। আলোচনা শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিসিবির এ শীর্ষ কর্মকর্তা। জানিয়েছেন এখনই কোনো পদক্ষেপ নেওয়ার কথা চিন্তা করেননি তারা। পাকিস্তানের বিপক্ষে চলমান রাওয়ালপিন্ডি টেস্ট শেষে সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ফারুক আহমেদ বলেন, আপনি জানেন একটা মামলা হয়েছে। লিগ্যাল নোটিশটা আমরা পাইনি এখনো, ওটার ব্যাপারে বলতে পারব না। মামলাটা এফআইআর হয়েছে, এফআইআরের পর তদন্ত হবে। তারপর একটা দিকে যাবে মামলাটা। তিনি বলেন, এ মুহূর্তে যেহেতু টেস্ট ম্যাচ চলছে, কালকে (আজ) টেস্টের ফিফথ ডে। এ মুহূর্তে আমরা কোনো স্ট্যান্স নেওয়ার মতো চিন্তা করিনি। মনে করেছি, আমরা কালকের ম্যাচ শেষ হলে বসে একটা সিদ্ধান্ত নেব।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়