Apan Desh | আপন দেশ

অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠানে আইফেল টাওয়ারের মাথায় যুবক

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ১২ আগস্ট ২০২৪

অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠানে আইফেল টাওয়ারের মাথায় যুবক

ছবি : সংগৃহীত

জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে গ্রেটেস্ট শো অন আর্থের সমাপ্তির আগে হুলস্থুল কাণ্ড প্যারিস অলিম্পিকে। অনুষ্ঠান শুরুর আগে আইফেল টাওয়ারের মাথায় চড়ে বসলেন এক অর্ধনগ্ন যুবক। তাকে নামাতে গিয়ে বেশ কিছুক্ষণ হিমশিম খেতে হয়েছে প্যারিসের পুলিশকে।  

সমাপ্তি অনুষ্ঠানে অংশ নেন বহু শিল্পী। সে সঙ্গে নানা দেশের অ্যাথলিটরাও ছিলেন ওই অনুষ্ঠানে। প্যারিসের বিখ্যাত স্টেডিয়াম স্তাদ দ্য ফ্রঁসে সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

হঠাৎ দেখা যায়, আইফেল টাওয়ার বেয়ে উপরের দিকে যাচ্ছেন এক ব্যক্তি। অলিম্পিক উপলক্ষে টাওয়ারের উপর দিকে পঞ্চবলয়ের লোগো তৈরি করা হয়েছে। সে লোগো লক্ষ্য করে তিনি এগিয়ে যান। ১০৮৩ ফুট উচ্চতার আইফেল টাওয়ারে ১০০০ ফুটের উপরে চেপে পড়েছিলেন ওই যুবক।

অর্ধনগ্ন ওই ব্যক্তিকে দেখে হইচই পড়ে যায় গোটা এলাকায়। সঙ্গে সঙ্গে খবর দেয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ চেষ্টা করে ওই ব্যক্তিকে নামানোর। 

তার জন্য খালি করে দেওয়া হয় আইফেল টাওয়ার সংলগ্ন এলাকা। ব্যাহত হয় প্যারিসের জনজীবন। কিন্তু এত চেষ্টা সত্ত্বেও আইফেল টাওয়ার থেকে নামেননি ওই যুবক। পরে পুলিশ টাওয়ারে উঠে তাকে পাকড়াও করে। যুবকের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি। কেন তিনি আইফেল টাওয়ারে চড়লেন, তাও জানা যায়নি।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়