Apan Desh | আপন দেশ

অলিম্পিক সমাপনীতে পারফর্ম করবেন যারা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৩, ১১ আগস্ট ২০২৪

অলিম্পিক সমাপনীতে পারফর্ম করবেন যারা

ছবি: সংগৃহীত

সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হচ্ছে ২০২৪ প্যারিস অলিম্পিক। দুই সপ্তাহের বেশি সময় ধরে চলেছে বিশ্বের সবচেয়ে বড় এই ক্রীড়া আসর। স্তাদে দে ফ্রান্সে বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এ আয়োজন। জমকালো ও আকর্ষণীয় সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করবেন এক ঝাঁক তারকা।

বিমান থেকে স্কাইডাইভিংয়ের আগে স্টেডিয়ামে নাটকীয়ভাবে প্রবেশ করবেন টম ক্রুজ। পুরো গেমস জুড়েই তার বিশেষ উপস্থিতি ছিল। মঞ্চে ক্রুজের সঙ্গে যোগ দেবেন গ্র্যামিজয়ী গায়িকা বিলি আইলিশ। যিনি ২০২৮ অলিম্পিকের আয়োজক শহর লস অ্যাঞ্জেলসের (এলে) কাছে প্রতীক হস্তান্তরের অংশ হিসেবে পারফর্ম করবেন।

বিলির কনসার্ট ফিল্ম হ্যাপিয়ার দ্যান এভার: এ লাভ লেটার টু লস অ্যাঞ্জেলস তার শহরের আইকনিক ল্যান্ডমার্ক। গায়িকা তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে অনুষ্ঠানে তার অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন, যেখানে লেখা ছিল, এলএ-২৮ হ্যান্ডওভার পারফর্মার।

র‌্যাপার স্নুপ ডগ গত কয়েক সপ্তাহে ট্রেন্ডিংয়ে পরিণত হয়েছিল। অলিম্পিকের সময় এনবিসির অন-এয়ার ব্যক্তিত্ব হিসাবে তার অসংখ্য উপস্থিতির পাশাপাশি অ্যাথলেটদের প্রতি তার অনুরাগ আকর্ষণ করে ক্রীড়াপ্রেমীদের। ডেডলাইন জানিয়েছে যে এইচইআর মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত সরাসরি পরিবেশন করবে।

এলএ ২৮ এর চেয়ারপারসন এবং রাষ্ট্রপতি কেসি ওয়াসারম্যান বলেছেন, এটি এলএ-২৮ এর জন্য সবচেয়ে বড় মুহূর্ত। কারণ অলিম্পিক পতাকাটি প্যারিস থেকে এলএ-তে যাবে। আমরা স্থানীয় শিল্পীদের সঙ্গে এলএর সংস্কৃতি তুলে ধরতে পেরে রোমাঞ্চিত। বিলি এইচইআর, মরিচ মরিচ এবং স্নুপের কাছে তাদের সহযোগিতার জন্য কৃতজ্ঞ। এটি বিশ্বব্যাপী দর্শকদের কাছে একটি অবিশ্বাস্য শো হবে। ২০২৮ সালে কী আসতে চলেছে তার ধারণা দেবে।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়