Apan Desh | আপন দেশ

বাংলাদেশের কোচ থাকছেন না মুশতাক

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৬, ৮ জুলাই ২০২৪

আপডেট: ১৬:১৩, ৮ জুলাই ২০২৪

বাংলাদেশের কোচ থাকছেন না মুশতাক

ছবি: সংগৃহীত

বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন পাকিস্তানের কিংবদন্তি স্পিনার মুশতাক আহমেদ। তিনি চলতি বছরের এপ্রিলে কোচ হিসেবে যোগ দেন। মূলত বিসিবির সঙ্গে তার চুক্তি ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। বিশ্বকাপে তার অধীনে দলের স্পিনাররা ভালো করেছিলেন। বিশেষ করে রিশাদ হোসেন নজরকাড়া পারফর্ম করেছেন। 

যে কারণে এ কোচকে বাংলাদেশ দলের কোচ হিসেবে লম্বা সময়ের জন্যই রেখে দিতে চেয়েছিল বিসিবি। তবে শেষ পর্যন্ত বাংলাদেশ অধ্যায়ের ইতি টানলেন মুশতাক!

ইতোমধ্যে ইংল্যান্ড যুব দলের কোচ হিসেবে কাজ শুরু করতে যাচ্ছেন মুশতাক আহমেদ। পাকিস্তানের সাবেক এ ক্রিকেটার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের স্পিন বোলিং কোচ হওয়ার খবর নিশ্চিত করেছে। আসন্ন শ্রীলঙ্কা যুব দলের বিপক্ষে চারদিনের ম্যাচ দিয়ে শুরু হবে ইংল্যান্ড ক্রিকেটে মুশতাকের নতুন অধ্যায়।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, 'মুশতাকের সাথে আমরা চুক্তি বাড়াতে প্রস্তুত। অন্যদিকে আমরা নতুন অপশনও খুঁজছি। দেখা যাক কী কী অপশন আছে।'

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়