Apan Desh | আপন দেশ

রোনালদো বললেন ফ্রান্সের সঙ্গে যুদ্ধে যাচ্ছি

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ০৯:১৬, ৩ জুলাই ২০২৪

রোনালদো বললেন ফ্রান্সের সঙ্গে যুদ্ধে যাচ্ছি

ক্রিস্তিয়ানো রোনালদো ও কিলিয়ান এমবাপ্পে

সদ্য শেষ হলো ইউরোর শেষ ষোলোর লড়াই। এবার সেমিফাইনালে যাবার লড়াই। সেরা দলগুলো নিজেদের প্রমাণ করেই নাম লিখিয়েছে এ তালিকায়। আগামী ৫ জুলাই স্পেন-জার্মানির ম্যাচ দিয়ে শুরু হচ্ছে কোয়ার্টার ফাইনাল। একই দিন মুখোমুখি পর্তুগাল-ফ্রান্স।

দুই দলই ইউরো জিতেছে রেকর্ড তিনবার করে। এক দল ছিটকে যাবে শেষ আটে। ক্রিস্তিয়ানো রোনালদোকে আদর্শ করে বেড়ে উঠেছেন কিলিয়ান এমবাপ্পে। গুরু-শিষ্য মুখোমুখি হচ্ছেন কোয়ার্টার ফাইনালে।

ম্যাচটাকে রোনালদো তুলনা করলেন যুদ্ধের সঙ্গে। তিনি দৃঢভাবেই বলেছেন, ফ্রান্সের সঙ্গে এখন কঠিন ম্যাচে মুখোমুখি আমরা, ওরা এ টুর্নামেন্টের অন্যতম ফেবারিট। কিন্তু আমরা যুদ্ধে যাচ্ছি, দল খুব ভালো জায়গায় আছে।

২০০৮ সালের পর শেষ আটের টিকিট পেয়েছে তুরস্কা ও নেদারল্যান্ডস। এ দুদল মুখোমুখি ৬ জুলাই। সেদিন জুড বেলিংহামের ইংল্যান্ড খেলবে সুইজারল্যান্ডের বিপক্ষে।

কোয়ার্টার ফাইনালের সূচি

৫ জুলাই রাত ১০টায় স্পেন-জার্মানি মুখোমুখি, ওইদিন রাত ১টায় পর্তুগাল লড়াইয়ে নামবে ফ্রান্সের বিপরীতে। ৬ জুলাই রাত ১০টায় ইংল্যান্ড-সুইজারল্যান্ড খেলবে একই রাতে ১টায়  নেদারল্যান্ডসের সঙ্গে তুরস্কের লড়াই। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়