Apan Desh | আপন দেশ

কান্নার কারণ জানাল রোনালদো

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৭:০৩, ২ জুলাই ২০২৪

কান্নার কারণ জানাল রোনালদো

ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর পেনাল্টিটি ঠেকিয়ে দিলেন ইয়ান অবলাক। তখন হাঁটু মুড়ে মাঠে বসে পড়লেন পর্তুগিজ তারকা রোনালদো । কাঁদছিলেন শিশুর মতো। তার সতীর্থরা সবাই ছুটে যান তার দিকে, সান্ত্বনা দেয়ার ভাষা যেন খুঁজে পাচ্ছিলেন না।

ইউরো জিততে প্রস্তুত রোনালদো জানান, এটিই তার শেষ ইউরো। স্লোভেনিয়ান গোলকিপার অবলাক পেনাল্টি ঠেকিয়ে দেয়ার পর রোনালদো হয়তো ভেবেছিলেন, ইউরো টুর্নামেন্টে তাকে এভাবেই বিদায় নিতে হবে। 

পর্তুগালকে হারিয়ে স্লোভেনিয়া কোয়ার্টার ফাইনালে উঠলে ইতিহাস গড়ে ফেলত। রোনালদো যখন পেনাল্টি মিস করলেন, তিনি নিজেও ভেবেছিলেন তার মতো একজন কিংবদন্তির ক্যারিয়ারটা দেশের জার্সিতে শেষ হতে চলেছে।

কাল স্লোভেনিয়া ও পর্তুগালের মধ্যকার ইউরোর শেষ ষোলোর ম্যাচটি নির্ধারিত সময়ে ছিল গোলশূন্য। অতিরিক্ত সময়ের ১৫তম মিনিটে পর্তুগাল পেনাল্টি পেয়েছিল। কিন্তু রোনালদো গোল করতে ব্যর্থ হন। যদিও টাইব্রেকারে পর্তুগাল জিতে। এ জেতা অবশ্য গোলকিপার দিয়োগো কস্তার দৃঢ়তায়।

কোয়ার্টার ফাইনালে পর্তুগালের প্রতিপক্ষ ফ্রান্স। ২০১৬ সালের ইউরো ফাইনালে ফ্রান্সকেই হারিয়ে শিরোপা জিতেছিল পর্তুগাল।

রোনালদো গণমাধ্যমকে বলেন, মানসিকভাবে সবচেয়ে শক্তিশালী মানুষেরও খারাপ দিন আসে। দল যখন আমার কাছ থেকে কিছু চাচ্ছে, তখন আমি কিছুই দিতে পারছি না। সতীর্থরা দুর্দান্ত খেলেছে। আমরা ম্যাচের শেষ পর্যন্ত লড়েছি। জয়টা আমাদের প্রাপ্য ছিল। কারণ, আমরা পুরো ম্যাচেই ভালো খেলেছি।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়