Apan Desh | আপন দেশ

আর্জেন্টিনার দাপুটে জয়

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯:৩১, ১৫ জুন ২০২৪

আপডেট: ০৯:৩২, ১৫ জুন ২০২৪

আর্জেন্টিনার দাপুটে জয়

ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার মুকুট ধরে রাখার অভিযান শুরুর আগে প্রস্তুতি পর্বটা দারুণভাবে শেষ করেছে আর্জেন্টিনা। লিওনেল মেসি ও লাওতারো মার্টিনেসের জোড়া গোলে গুয়াতেমালাকে উড়িয়ে দিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা। আন্তর্জাতিক প্রীতি জয় পেয়েছে আর্জেন্টিনা।

শনিবার (১৫ জুন) যুক্তরাষ্ট্রের ফেড এক্সফিল্ডে গুয়াতেমালাকে ৪-১ গোলে হারিয়ে কোপা আমেরিকার প্রস্তুতি সারল আলবেসেলেস্তেরা।

ম্যাচের শুরুতেই লিসান্দ্রো মার্টিনেজের ভুলে আত্মঘাতী গোল হজম করে আর্জেন্টিনা। তবে ১২ মিনিটে বিশ্ব চ্যাম্পিয়নদের সমতায় ফেরান লিওনেল মেসি।

৩৯ মিনিটে লাউতারো মার্টিনেজের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধেও ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে রাখে স্কালোনির শিষ্যরা।

৬৬ মিনিটে গুয়াতেমালা জাল খুঁজে নিয়ে নিজের দ্বিতীয় গোল আদায় করেন মার্টিনেজ। ৭৭ মিনিটে বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসির গোলে বড় ব্যবধানে জয় পায় আর্জেন্টিনা।

৭৭ মিনিটে আবার মেসি–জাদু। দারুণ এক আক্রমণে দি মারিয়ার কাছ থেকে বল পেয়ে ট্রেডমার্ক চিপ শটে বল জালে জড়ান মেসি। ৪-১ গোলের এ ব্যবধান নিয়েই শেষ পর্যন্ত ম্যাচ শেষ করে আর্জেন্টিনা।

কোপা আমেরিকায় আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ সময় আগামী শুক্রবার সকালে কানাডার বিপক্ষে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়