Apan Desh | আপন দেশ

‘মার্টিনেজ একটা পাগল, প্রতিপক্ষ হিসেবে অসহ্যকর’

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:৩১, ১ জুন ২০২৪

‘মার্টিনেজ একটা পাগল, প্রতিপক্ষ হিসেবে অসহ্যকর’

ছবি: সংগৃহীত

সর্বশেষ কাতার বিশ্বকাপে শিরোপা উঁচিয়ে ধরেছে আর্জেন্টিনা। সেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এবং ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো। তারা দুজনেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবে খেলেন। মার্টিনেজ অ্যাস্টন ভিলাতে এবং রোমেরো খেলছেন টটেনহ্যামে।

আগামী ২১ জুন থেকে মাঠে গড়াবে কোপা আমেরিকা। লাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ের আগে জাতীয় দলের ক্যাম্পে ফিরেছেন তারা দুজন। দলের হয়ে মাঠে নামার আগে বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ সম্পর্কে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন টটেনহ্যাম ডিফেন্ডার।

আর্জেন্টিনার জনপ্রিয় সংবাদমাধ্যম ডিস্পোর্তসকে দেয়া সাক্ষাৎকারে রোমেরো বলেন, ‌‌‘দিবু (মার্টিনেজ) তো একটা পাগল। প্রতিপক্ষ হিসেবে অসহ্যকর। এ মুহূর্তে নিজের সেরা সময় কাটাচ্ছে। আর্জেন্টাইন হিসেবে ব্যাপারটা উপভোগ করি। সে এমন একজন মানুষ, যে নিচ থেকে উঠে এসে এখন বিশ্বসেরা গোলকিপার। দেখতে ভালো লাগে। মানুষ হিসেবেও অসাধারণ।’

আর্জেন্টিনার হয়ে শেষ তিন আন্তর্জাতিক শিরোপাজয়ী (কোপা আমেরিকা, ফিনালিসিমা ও বিশ্বকাপ) দলের সদস্য মার্টিনেজ ও রোমেরো। যে দলের প্রাণভোমরা লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের হাতে ট্রফি দেখা রোমেরোর কাছে অন্যতম চমৎকার দৃশ্য। মেসি যতদিন খেলবেন, তত দিনই উপভোগ করে যেতে চান রোমেরো।

মেসিকে বিষয়ে রোমেরো বলেন, ‌‘সে (মেসি) তার চমৎকার ক্যারিয়ারে যে ট্রফিগুলো মিস করছিল, সেগুলো অর্জনে আমরা অংশ ছিলাম। তার হাতে ট্রফি তুলতে দেখাটা ছিল আরও বেশি চমৎকার। সে যত দিন থাকবে, তত দিনই আমরা উপভোগ করব।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়