Apan Desh | আপন দেশ

পিএসজির পর যে দলে খেলতে চান এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:৩১, ২৯ মে ২০২৪

পিএসজির পর যে দলে খেলতে চান এমবাপ্পে

ফাইল ছবি

সদ্য সমাপ্ত মৌসুমটাই পিএসজিতে শেষ মৌসুম ছিল কিলিয়ান এমবাপ্পের। নতুন ঠিকানার কথা এখনও জানাননি ফরাসি তারকা। গুঞ্জন আছে, শৈশবের পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদে যাবেন তিনি। কিন্তু সম্প্রতি একটি মন্তব্য করে সবাইকে দ্বিধা-দ্বন্দ্বে ফেলে দিয়েছেন এ তারকা।

এমবাপ্পের ভবিষ্যত গন্তব্য কোথায় হতে যাচ্ছে, এ বিষয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। তবে বিভিন্ন সময় এ বিষয়ে প্রশ্নের মুখোমুখি হলেও কৌশলে এড়িয়ে গেছেন ফরাসি এ তারকা। পুরোপুরি নিশ্চয়তা দেয়া না গেলেও ইউরোপীয় গণমাধ্যমগুলোর দৃঢ় বিশ্বাস, রিয়ালে যাচ্ছেন এমবাপ্পে।

তবে সম্প্রতি এমবাপ্পের দেয়া একটি সাক্ষাৎকার তার দলবদল নিয়ে ধোঁয়াশা বাড়িয়েছে। ইতালিয়ান লিগে খেলার প্রসঙ্গে এমবাপ্পে জানান, এসি মিলানের হয়ে খেলতে চান তিনি। ফরাসি তারকা আরও বলেন, তিনি এবং তার পুরো পরিবার এসি মিলানের সমর্থক।

এমবাপ্পে বলেন, ‘আমি সবসময়ই বলে এসেছি, আমি একদিন ইতালিতে যাব। আমি এসি মিলানে যাব। কারণ আমি মিলানের অনেক বড় ভক্ত। আমি যখন ছোট ছিলাম, এসি মিলানের অনেক বড় ভক্ত ছিলাম। আমি এখনও সিরি'আ দেখি। আমি সবসময় মিলানের সবগুলো ম্যাচ দেখি। আমার পরিবারের সবাই মিলানের ভক্ত।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে এমবাপ্পের পিএসজি ছাড়ার গুঞ্জন ওঠে। এরপর মে মাসে নিজেই এক ভিডিওতে পিএসজি ছাড়ার বিষয়টি জানান এমবাপ্পে। ইউরোপিয়ান অনেক গণমাধ্যম বলছে, রিয়াল মাদ্রিদের সঙ্গে অনেক আগেই চুক্তি করে ফেলেছেন এমবাপ্পে। শুধু তাই নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে নাকি এমবাপ্পের জার্সি নম্বরও ঠিকঠাক। তবে সবকিছু নিশ্চিতভাবে জানা যাবে দলবদলের সময়ই। আর ততদিন পর্যন্ত এমবাপ্পেকে নিয়ে ধোঁয়াশার মধ্যেই থাকতে হচ্ছে ভক্ত-সমর্থকদের।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়