Apan Desh | আপন দেশ

টাইগারদের ‘সাহস’ দিয়ে যা লিখলেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৪, ১৫ মে ২০২৪

টাইগারদের ‘সাহস’ দিয়ে যা লিখলেন মাশরাফি

ছবি: সংগৃহীত

টি-২০ বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার অপেক্ষায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এবারের আসরের জন্য অভিজ্ঞ ও তারুণের সমন্বয়ে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে অধিনায়ক করা হয়েছে নাজমুল হাসান শান্তকে। আর তার ডেপুটি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে তাসকিন আহমেদকে।

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার পর থেকেই শুরু হয়েছে নানান আলোচনা-সমালোচনা। তবে সবকিছুকে পাশে রেখে টাইগারদের বুকভরা সাহস দিয়েছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে বুধবার (১৫ মে) বাংলাদেশের আনুষ্ঠানিক ফটোসেশনের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘সাহস সবসময় গর্জন করে না, শুধু দিন শেষে শান্ত কণ্ঠস্বরে বলে, আগামীকাল চেষ্টা করব। Go and kill it champs। সবসময় শুভকামনা আমার প্রাণের দেশ, প্রাণের দলের প্রতি। বাংলাদেশ।’ 

সেই সঙ্গে বাংলাদেশের পতাকার ইমোজি এবং বিজয়ের চিহ্নও জুড়ে দিয়েছেন ম্যাশ।

উল্লেখ্য, আগামী ১ জুন থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপের নবম আসর। আর ৮ জুন নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ দল। আসরে তাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়