Apan Desh | আপন দেশ

পিএসজি ছাড়ছেনই এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:১৪, ১১ মে ২০২৪

পিএসজি ছাড়ছেনই এমবাপ্পে

ফাইল ছবি

কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়ছেন, সেটি নিশ্চিতই ছিল। শুধু আনুষ্ঠানিক ঘোষণাটা বাকি ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে এমবাপ্পে নিজেই নিশ্চিত করেছেন, তার পিএসজি ছাড়ার বিষয়টি।

ভিডিওতে এমবাপ্পে বলেছেন, ‘আমি আপনাদেরকে জানাতে চাই, পিএসজির হয়ে এটিই ছিল আমার শেষ মৌসুম। আমি আর মেয়াদ বাড়াচ্ছি না, এই যাত্রা আসছে কয়েক সপ্তাহেই শেষ হতে যাচ্ছে। রোববার পার্ক দে প্রিন্সেসে আমার শেষ ম্যাচ খেলব।’

আরও পড়ুন <> ইউরোপা লিগের ফাইনালে যাবে কারা?

পিএসজি ছাড়লেও এমবাপ্পে তার পরবর্তী গন্তব্য নিয়ে কিছু জানাননি ভিডিওতে। ধারণা করা হচ্ছে রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন এমবাপ্পে।

২০১৭ সালে মোনাকো ছেড়ে পিএসজিতে নাম লেখান এমবাপ্পে। পিএসজির হয়ে সব মিলিয়ে ৩০৬ ম্যাচে ২৫৫ গোল করেছেন এমবাপ্পে। অ্যাসিস্ট করেছেন ১০৮টি।

চলতি মৌসুমে পিএসজি এরই মধ্যে লিগ আঁ জিতেছে। গত ১২ মৌসুমে যা তাদের দশম শিরোপা। এমবাপ্পে জিতেছেন ছয়বার। গত ফেব্রুয়ারিতেই পিএসজি ছাড়ার ইচ্ছার কথা জানান এমবাপ্পে। পিএসজির হয়ে অন্য সব ট্রফি জিতলেও চ্যাম্পিয়ন লিগ জেতা হয়নি এমবাপ্পের।

সর্বশেষ গত ৯ মে বরুসিয়া ডর্টমুন্ডের কাছে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল থেকে ছিটকে যায় পিএসজি। চ্যাম্পিয়ন লিগে এমবাপ্পের সর্বোচ্চ সাফল্য ২০১৯-২০ মৌসুমে ফাইনাল খেলা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়