Apan Desh | আপন দেশ

তামিম-লিটনবিহীন বিপিলের ফটোসেশন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:৪১, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২১:২৪, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

তামিম-লিটনবিহীন বিপিলের ফটোসেশন

ছবি: সংগৃহীত

নির্ধারিত সময়ের আগেই গণমাধ্যম কর্মীরা হাজির ঐতিহ্যবাহী আহসান মঞ্জিলে। কিন্তু যথাসময়ে দেখা মেলেনি বিপিএলের ফাইনালে ওঠা দুই দলের কাউকে, কিংবা কর্তৃপক্ষের কেউ। প্রায় এক ঘণ্টা দেরিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের গাড়িতে হাজির হন কুমিল্লা ও ফরচুন বরিশালের দুজন ক্রিকেটার।

ফাইনালের ফটো সেশনে অলিখিত নিয়ম হিসেবে উপস্থিত থাকেন দুই অধিনায়ক। কিন্তু বিপিএল বলে কথা। কুমিল্লা থেকে আসেন জাকের আলী অনিক আর বরিশালের হয়ে প্রতিনিধিত্ব করেন মেহেদি হাসান মিরাজ। অথচ সবার প্রত্যাশা ছিল দুই অধিনায়ক লিটন দাস কিংবা তামিম ইকবাল ট্রফি উন্মোচন করবেন। মিরাজ-অনিকরা এসে প্রথমে সম্প্রচার প্রতিষ্ঠানের হয়ে শুটিং করেন। এরপর অংশগ্রহণ করেন ফটোসেশনে।

আরও পড়ুন>> রোনালদো বাজে অঙ্গভঙ্গি করে বিপাকে 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে বিপিএল ট্রফি উন্মোচন হয়। ফাইনালে ট্রফির লড়াইয়ে লড়বে কুমিল্লা-বরিশাল। এ নিয়ে পঞ্চম বার ফাইনালে উঠেছে চ্যাম্পিয়ন কুমিল্লা। অন্যদিকে বরিশালের এটা দ্বিতীয় ফাইনাল। প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে লিটনের দল। আর এলিমেনিটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুরকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে বরিশাল। 

কুমিল্লা চারবার ফাইনালে উঠে চারবারই শিরোপা জিতেছে। ফাইনাল হারের তিক্ত অভিজ্ঞতা তাদের নেই। তবে কখনো হারেনি বলে যে সামনে হারবে না- এমন কথা বিশ্বাস করতে চান না বরিশালের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। নিজের ও বরিশালের প্রথম শিরোপার অপেক্ষা মুশফিক এবারের আসরের ঘুচাতে চান। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়