Apan Desh | আপন দেশ

চট্টগ্রামের বিপক্ষে ব্যাটিংয়ে মাশরাফিরা

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৮, ১৯ জানুয়ারি ২০২৪

চট্টগ্রামের বিপক্ষে ব্যাটিংয়ে মাশরাফিরা

ছবি: সংগৃহীত

বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকার লড়াই দিয়ে শুরু হয়েছে বিপিএলের দশম। আসরের দ্বিতীয় ম্যাচে গত আসরের রানার্স আপ সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শুক্রবার (১৯ জানুয়ারি) টস জিতে সিলেট স্ট্রাইকার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সিলেটের প্রথম ম্যাচের একাদশে রয়েছেন সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা। দ্বাদশ জাতীয় নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন তিনি। যদিও এ ম্যাচে তার বল করার সম্ভাবনা খুবই ক্ষীণ। 

আরও পড়ুন>> জয়ের বন্দরে নোঙর ফেলল দুর্দান্ত ঢাকা

প্রত্যাশিতভাবে সিলেটের একাদশে জায়গা পেয়েছেন দেশের সবচেয়ে ইনফর্ম ব্যাটার নাজমুল হোসেন শান্ত। বিদেশিদের মধ্যে দলে আছেন হ্যারি টেক্টর, বেন কাটিং, বেনি হাওয়েল ও রিচার্ড এনগারাভা।

চট্টগ্রামের একাদশে আছেন জাতীয় দলের ওপেনার তামজিদ হাসান তামিম। তরুণ শাহাদাত হোসেনও জায়গা পেয়েছেন দলে। বিদেশিরা হলেন- আভিস্কা ফার্নান্দো, নাজিবউল্লাহ জাদরান, কার্টিস ক্যাম্ফার ও বিলাল খান।

সিলেট স্ট্রাইকার্স 
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, জাকির হাসান, তানজিম হাসান সাকিব, ইয়াসির আলী চৌধুরী, নাজমুল ইসলাম অপু, রিচার্ড এনগারাভা, বেনি হাওয়েল, বেন কাটিং ও হ্যারি টেক্টর।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স 
শুভাগত হোম (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, আল-আমিন হোসেন, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, ইমরানুজ্জামান, শাহাদাত হোসেন দিপু, আভিষ্কা ফার্নান্দো, নাজিবউল্লাহ জাদরান, বিলাল খান ও কার্টিস ক্যাম্ফার।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়