Apan Desh | আপন দেশ

ব্লক অ্যাকাউন্টের পোস্ট দেখা যাবে এক্সে

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৮:০০, ২৫ সেপ্টেম্বর ২০২৪

ব্লক অ্যাকাউন্টের পোস্ট দেখা যাবে এক্সে

ফাইল ছবি

বর্তমানে এক্স ব্যবহারকারীকে ব্লক করলে প্রোফাইল দেখা যায় না। চেষ্টা করলে ‘ইউ আর ব্লকড’ শীর্ষক বার্তা দেখায়। এবার তাদের পোস্ট দেখার সুযোগ দিচ্ছে সোশ্যাল মিডিয়া এক্স।

সম্পীতি এক পোস্টের জবাবে এক্স-এর মালিক ইলন মাস্ক বলেছেন, ব্লক ফাংশনটি অ্যাকাউন্টে ব্লক করা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বন্ধ করলেও বিভিন্ন পোস্ট দেখায় তাদের সুযোগ বন্ধ করবে না।

বর্তমানে ব্যবহারকারীকে ব্লক করেছেন এমন কারও প্রোফাইল দেখার চেষ্টা করলে ‘ইউ আর ব্লকড’ শীর্ষক বার্তা দেখায় এক্স। আর এতে তার সকল পোস্ট আড়াল করার পাশাপাশি বিভিন্ন রিপ্লাই, মিডিয়া, ফলোয়ার ও ফলোয়িং তালিকা দেখার সুবিধাও বন্ধ হয়ে যায়।

প্রযুক্তি সাইট ভার্জকে এক্স-এর এক সূত্র বলেছে, প্ল্যাটফর্মটি এ পরিবর্তন আনছে। কারণ ব্লক হওয়া লোকজন অন্য কোনো অ্যাকাউন্ট দিয়ে ব্লক করে দেয়া ব্যক্তির বিভিন্ন পোস্ট দেখতে পান।

ব্লক বাটন নিয়ে নিজের অপছন্দের কথা খোলামেলাভাবেই বলে আসছিলেন মাস্ক। গত বছর তিনি বলেছিলেন, ফিচারটির কোনো মানেই নেই। এমনকি প্ল্যাটফর্মে সরাসরি বার্তা প্রেরণ বাদে ব্লক করার ঘটনা একেবারে বন্ধ করতে ব্যবহারকারীদের হুমকিও দিয়েছেন তিনি।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়