Apan Desh | আপন দেশ

গুগলে যে চার শব্দ সার্চ দিলে অদ্ভুত ঘটনা ঘটবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৪:০৪, ২৭ আগস্ট ২০২৪

গুগলে যে চার শব্দ সার্চ দিলে অদ্ভুত ঘটনা ঘটবে

ফাইল ছবি

বিশ্বের জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। গুগলে কয়েকটি বিষয়ে জানতে সার্চ দিলেই অদ্ভুত ঘটনা ঘটবে। এ জাতীয় বিষয়বস্তু হালে সার্চ করলেও সেফসার্চ ফিচারের মাধ্যমে তা দেখা থেকে নিজেদের বা অন্যদের আটকে রাখতে পারি আমরা। এ শব্দগুলো আপাতদৃষ্টিতে নিরীহ, কিন্তু তাদের সার্চের রেজাল্ট অদ্ভুতুড়ে। 

ব্যাপারটা কী, দেখে নেয়া যাক সরাসরি।

১. Drop Bear
এ শব্দদুটো গুগলে লিখে সার্চ করলে একটা ভাল্লুকের আইকন দেখা যাবে। সে আইকনে ক্লিক করলে একটা নতুন পেজ খুলবে, সেখানে উপর থেকে নিচে ভাল্লুকটাকে গড়িয়ে পড়তে দেখা যাবে। এর পরই স্ক্রিন কাঁপতে আরম্ভ করবে- তা থামবে না।

২. Chixuclub
এ শব্দটি সার্চ করতে গেলেও সমস্যায় পড়তে হবে। লিখে সার্চ করলেই সঙ্গে সঙ্গে স্ক্রিনের উপর থেকে নিচে একটা পাথর গড়িয়ে পড়তে দেখা যাবে। একেবারে নিচে পড়ে যাওয়ার পর ঠিক আগের মতো ঘটনা ঘটবে, অর্থাৎ স্ক্রিন কাঁপতে আরম্ভ করবে- তা থামবে না।

৩. Dart Mission
এক্ষেত্রে বিপদ কল্পনারও বাইরে। এটা সার্চ করলে স্ক্রিনের ডানদিক থেকে বামদিকে একটা স্যাটেলাইট প্রথমে যেতে দেখা যাবে। তা মিলিয়ে যাওয়ার পর স্ক্রিনের সব কিছু এলোমেলো হয়ে যাবে, স্ক্রিন বিকৃত হয়ে যাবে।

৪. Last of us
এটা লিখে সার্চ করলে একটা নতুন পেজ খুলে যাবে, সেখানে দেখা যাবে একটা মাশরুম। সে মাশরুমে ক্লিক করলে স্ক্রিনে আরও মাশরুম দেখা যাবে। যতবার ক্লিক করা হবে, স্ক্রিন মাশরুমে ভরে যেতে থাকবে।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়