Apan Desh | আপন দেশ

বন্যাকবলিতদের ফ্রি ইন্টারনেট-টকটাইম সেবা অপারেটরদের

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৭:৫০, ২২ আগস্ট ২০২৪

আপডেট: ১৭:৫১, ২২ আগস্ট ২০২৪

বন্যাকবলিতদের ফ্রি ইন্টারনেট-টকটাইম সেবা অপারেটরদের

ছবি : সংগৃহীত

স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় কবলিত দেশের উত্তর-পূর্বাঞ্চলের কয়েকটি জেলা। টানা বৃষ্টি এবং ভারতের ডম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেয়ায় এ অবস্থা তৈরি হয়েছে। বন্যাকবলিত এলাকার মানুষের জন্য ফ্রি টকটাইম এবং ইন্টারনেট সুবিধার কথা ঘোষণা দিয়েছে দেশের মোবাইল ফোন অপারেটররা। জানুন কোন অপারেটর কী কী সুবিধা দিচ্ছে।

গ্রামীণফোন
ফেনী, কুমিল্লা, নোয়াখালী, মৌলভীবাজার, খাগড়াছড়ি, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার বন্যাকবলিত এলাকায় সবার সঙ্গে জরুরি যোগাযোগ রক্ষায় বিনামূল্যে ১০ মিনিট ও ৫০০ এমবি ইন্টারনেট প্রদান করছে গ্রামীণফোন। মিনিট ও ইন্টারনেট বিনামূল্যে গ্রহণ করতে *১২১*৫০৫০# ডায়াল করতে হবে। যার মেয়াদ হবে ৩ দিন। 

গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস শারফুদ্দিন আহমেদ চৌধুরী বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা বিনামূল্যে মিনিট ও ইন্টারনেট প্রদান করছি। দুর্গত মানুষের পাশে আছে গ্রামীণফোন। বন্যাকবলিত এলাকায় নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করতে আমাদের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বাংলালিংক
বাংলালিংক এ সুবিধা দিয়েছে ফেনী, নোয়াখালী ও কুমিল্লার মানুষদের জন্য। অফারটি বন্যাকবলিত এলাকার নির্দিষ্ট গ্রাহকদের জন্য প্রযোজ্য। এসব বাংলালিংক গ্রাহকরা ৩ দিন মেয়াদে ১০ মিনিট ও ৫০০ এমবি পাবেন। সেজন্য বাংলালিংক গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৯০০*৩#।

রবি
সাম্প্রতিক বন্যায় দুর্গতদের পাশে থাকার ঘোষণা দিয়েছে রবি। তারাও ৩ দিন মেয়াদে ফ্রি দিয়েছে ২০ মিনিট ও ২৫০ এমবি ইন্টারনেট। এ অফারটি একবারই উপভোগ করা যাবে। সেজন্য রবি গ্রাহকদের ডায়াল করতে হবে *২১২*১#।

এয়ারটেল
বন্যায় কবলিত বন্ধুদের পাশে আছি সবসময়। এমন ঘোষণা দিয়েছে রবি আজিয়াটা লিমিটেডের ব্র্যান্ড এয়ারটেল। তারাও ৩ দিন মেয়াদে বিনামূল্যে ২০ মিনিট ও ২৫০ এমবি ইন্টারনেট সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে। তবে এ অফারটি গ্রাহকরা নিতে পারবেন একবারই। সেজন্য ডায়াল করতে হবে *২১২*১#।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়