Apan Desh | আপন দেশ

বাসা-বাড়িতে পরীক্ষামূলকভাবে চালু ব্রডব্যান্ড ইন্টারনেট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৬, ২৪ জুলাই ২০২৪

বাসা-বাড়িতে পরীক্ষামূলকভাবে চালু ব্রডব্যান্ড ইন্টারনেট

ফাইল ছবি

সারা দেশে বাসা-বাড়িতে পরীক্ষামূলকভাবে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা চালু হয়েছে। এ তথ্য জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাঈদ আহমেদ পলক। আজ বুধবার (২৪ জুলাই) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে বিটিআরসি ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী এ তথ্য জানান।

এর আগে বিকেল ৪টায় বিটিআরসি ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জুনাইদ আহমেদ পলক জানিয়েছিলেন,আজকে রাত থেকে ব্রডব্যান্ড কানেকটিভিটি বাড়ানো হবে। সারাদেশের বাসা-বাড়িতে আজকে রাত থেকে পরীক্ষামূলকভাবে সারা দেশে ব্রডব্যান্ড চালু হবে। যা আগামীকাল বৃহস্পতিবার (২৫ জুলাই) পর্যন্ত আমরা পর্যবেক্ষণ করব।

আরও পড়ুন<> ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা চালু, সোস্যাল মিডিয়ায় বন্ধ

তখন তিনি আরও বলেন, আগামী রোববার-সোমবার মোবাইলে ইন্টারনেট সেবা চালু করে দেয়া হবে।

সরকারি চাকরিতে প্রবেশে কোটা সংস্কার আন্দোলন চলাকালে আগে গত বুধবার রাত থেকে সারাদেশে মোবাইল ইন্টারনেট সংযোগ বন্ধ হয়। পরদিন বৃহস্পতিবার রাত ৮টার পর থেকে বন্ধ হয় ব্রডব্যান্ড ইন্টারনেটও। এরপর থেকে ইন্টারনেট সংযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে সারাদেশ। পরে গতকাল মঙ্গলবার রাত থেকে সীমিত আকারে ব্রডব্যান্ড চালু করে সরকার। তবে স্যোসাল মিডিয়া বন্ধ রয়েছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়