Apan Desh | আপন দেশ

মোবাইল ইন্টারনেট সেবায় বিঘ্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৫, ১৭ জুলাই ২০২৪

মোবাইল ইন্টারনেট সেবায় বিঘ্ন

ছবি: সংগৃহীত

দেশে বিভিন্ন স্থানে মোবাইল ইন্টারনেট সেবা বিঘ্ন হওয়ার তথ্য জানিয়েছেন ব্যবহারকারীরা। মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যা থেকেই মোবাইল ফোর-জি ইন্টারনেট ব্যবহারে ধীরগতির এবং কোথাও কোথাও একেবারেই ইন্টারনেট পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

এ ছাড়া সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ম্যাসেঞ্জারে একবোরেই ঢোকা যাচ্ছে না বলেও জানা যায়। ফলে মোবাইল যোগাযোগে ব্যাপক বিপত্তির মুখে পড়েছেন তারা। তবে ব্রডব্যান্ড সেবা নিরবিচ্ছিন্নভাবেই ব্যবহার করা যাচ্ছে বলে জানা যায়।

এদিকে মোবাইল ইন্টারনেট ধীরগতির বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোন অপারেটর অথবা নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

মঙ্গলবার বিকেল থেকে অনেকেই মোবাইল ইন্টারনেটের ধীরগতির বিষয়টি উপলব্ধি করেছেন। 

রাজধানীর ব্যবহারকারীরা জানান, প্রয়োজনীয় কাজ করতে গিয়ে মোবাইল ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে না, বিশেষ করে ফেসবুক ও ম্যাসেঞ্জার। পরে ওয়াইফাই দিয়ে ইন্টারনেট ব্যবহার করতে গিয়ে দেখেন সবই ব্যবহার করা যাচ্ছে। পরে বুঝতে পারেন মোবাইল ইন্টারনেটের গতি ধীর।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়