Apan Desh | আপন দেশ

রবি, বাংলালিংককে বিটিআরসির শোকজ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০১:৩৫, ১২ জুলাই ২০২৪

আপডেট: ১৩:৪৩, ১২ জুলাই ২০২৪

রবি, বাংলালিংককে বিটিআরসির শোকজ

ছবি: সংগৃহীত

মোবাইল ফোন অপারেটর রবি ও বাংলালিংককে শোকজ করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। ইন্টারনেটের ধীরগতি, কলড্রপসহ গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবা দিতে না পারার অভিযোগে এ শোকজ। 

বৃহস্পতিবার ( ১১ জুলাই) অপারেটর দুটিকে শোকজ চিঠি পাঠানো হয়েছে। রবি ও বাংলালিংক কর্তৃপক্ষ নোটিশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।
 
বিটিআরসি সূত্রে জানা যায়, কলড্রপের ড্রাইভ টেস্টের ফলাফলের ওপর ভিত্তি করে এ নোটিশ দেয়া হচ্ছে। এটা তাদের নিয়মিত পর্যবেক্ষণের অংশ।
 
গত ৩ জুলাই ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সাংবাদিকদের জানান, কলড্রপ ইস্যুতে মোবাইল অপারেটর গ্রামীণফোনকে শোকজ করেছে বিটিআরসি।

প্রতিমন্ত্রী জানান, বরাদ্দ ও প্রতিশ্রুতি অনুযায়ী তরঙ্গ ব্যবহার না করলে অপারেটরদের জরিমানা করার সুযোগ রয়েছে। এ কারণে আইনি প্রক্রিয়া অনুযায়ী, প্রথমে গ্রামীণফোনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। বাকি অপারেটরগুলোর বিষয়ে কাজ চলছে। সঠিক ব্যাখ্যা দিতে পারলে মাফ করা হবে।

আপন দেশ/এইউ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়