Apan Desh | আপন দেশ

বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ পারভেজ মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৮, ১৩ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১০:১৯, ১৩ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ পারভেজ মারা গেছেন

ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মাথায় গুলিবিদ্ধ পারভেজ হোসেন (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত পারভেজের চাচা মহিন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পারভেজ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের মো. নবী উল্যার ছেলে। তিনি ঢাকা মিরপুর ১০ নাম্বার সেনপাড়া থাই গ্লাসের কাজ করতেন।

পারিবার জানায়, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ঢাকা মিরপুর ১০ নম্বর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে পারভেজের মাথায় গুলি লাগে। পরে স্থানীয়রা তাক হাসপাতালে নিয়ে যায়। ওইদিন রাতেই ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালের তার মাথায় অস্ত্রোপচার (অপারেশন) হয়। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এক মাস আট দিন পারভেজ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন।

পারভেজের চাচা মহিন উদ্দিন বলেন, পারভেজ কর্মঠ ছিল। তিন ভাই ও দুই বোনের মধ্যে সে বড়। তার বাবা মানসিক রোগী। এজন্য চতুর্থ শ্রেণিতেই তার পড়ালেখা শেষ হয়ে যায়। এরপর এলাকায় বিভিন্ন কাজকর্ম করে পরিবারের হাল ধরে। সাত বছর ধরে মিরপুরে থাই গ্লাসের কাজ করতো। তার উপার্জনের টাকায় সংসার চলতো। পারভেজের মৃত্যুতে নিঃস্ব হয়ে পড়েছে পরিবারটি।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়