Apan Desh | আপন দেশ

৬ মাসে কোরআনের হাফেজ মুনতাছির

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৫, ১১ সেপ্টেম্বর ২০২৪

৬ মাসে কোরআনের হাফেজ মুনতাছির

ছবি: আপন দেশ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬ মাসে কোরআনের হাফেজ হয়েছেন ১২ বছরের শিশু মো.মুনতাছির আলম। অল্প সময়ে কোরআন মুখস্ত করে পরিবার, এলাকাবাসী এবং শিক্ষকদের অবাক করে দিয়েছে। 

উপজেলার চরহাজারী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বেপারী বাড়ির মো.শাহ আলম-রোকসানা আক্তার দম্পতির ছেলে মুনতাছির। সে এলাকার দারুল ফালাহ মাদরাসার হিফজ্ বিভাগের ছাত্র। 

জানা যায়, ২০২৪ সালের শুরুর দিকে বাবা এবং মায়ের ইচ্ছায় মুনতাছিরকে দারুল ফালাহ মাদরাসার হিফজ বিভাগে ভর্তি করে। এরপর ৬ মাসে কোরআন মুখস্ত করে হাফেজ হন। 
ছেলের এমন সাফল্যে খুশি মা-বাবাসহ এলাকাবাসী। বাবা-মায়ের প্রত্যাশা ছেলে নামকরা হাফেজে আলেম হয়ে দেশবাসীর কল্যাণে কাজ করবে। 

মাদরাসার শিক্ষক ও স্থানীয়রা বলছে, মা-বাবা তার ছেলেকে ইসলামের পথে দেখতে চেয়েছিল। এ জন্য ছেলেকে মাদরাসায় হিফজ বিভাগে ভর্তি করান। তাদের স্বপ্ন পূরণে মনোযোগ দিয়ে অল্প সময়ের মধ্যে কোরআন মুখস্ত করে মুনতাছির। মুসলিম হিসেবে কোরআনে হাফেজ হওয়া পরিবার ও সমাজের জন্য সর্বোচ্চ পাওয়া।

আপন দেশ/অর্পিতা

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়