Apan Desh | আপন দেশ

এমন বাংলাদেশেরই স্বপ্ন দেখি: আজহারী

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৬, ২৪ আগস্ট ২০২৪

এমন বাংলাদেশেরই স্বপ্ন দেখি: আজহারী

ছবি: সংগৃহীত

বিকেলের ঝালমুড়ি আর ফুচকা যাদের মিস হয় না, বাসে হাফ ভাড়ার জন্য যারা তর্ক জুড়ে দেয়, সেই ছাত্রছাত্রীরা আজ তাদের পুরো মাসের হাত খরচটা অবলীলায় দিয়ে দিচ্ছে টিএসসির ত্রাণ তহবিলে। মাশাআল্লাহ! আমরা তো এমন বাংলাদেশেরই স্বপ্ন দেখি।

আজ শনিবার (২৪ আগষ্ট) নিজের ফেসবুক আইডিতে টিএসসির ত্রাণ কর্মসূচি নিয়ে পোস্টে করেছেন জনপ্রিয় ইসলামী আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারী।

বন্যার্ত মানুষকে সহযোগিতা করার জন্য গণত্রাণ সংগ্রহ করছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) এ কর্মসূচিতে ব্যাপক সাড়া পড়েছে। সেখানে ত্রাণ পৌঁছে দিতে হাজারো মানুষের ঢল নেমেছে।

ফেসবুক পোস্টে আজহারী লিখেছেন, বিকেলের ঝালমুড়ি আর ফুচকা যাদের মিস হয় না, বাসে হাফ ভাড়ার জন্য যারা তর্ক জুড়ে দেয়, সেই ছাত্রছাত্রীরা আজ তাদের পুরো মাসের হাত খরচটা অবলীলায় দিয়ে দিচ্ছে টিএসসির ত্রাণ তহবিলে। মাশাআল্লাহ! আমরা তো এমন বাংলাদেশেরই স্বপ্ন দেখি।

এদিকে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এ উদ্যোগে গণত্রাণ কর্মসূচিতে শামিল হতে নগদ অর্থ প্রদান ছাড়াও কেউ মুড়ি-চিড়া কিংবা বিস্কুটসহ শুকনো খাবার নিয়ে আসছেন। স্বেচ্ছাসেবকেরা সেগুলো হাতে কিংবা কাঁধে করে টিএসসির অভ্যন্তরীণ ক্রীড়াকক্ষে জমা করছেন। এছাড়াও অনলাইন-অফলাইনে চলছে ত্রাণ সংগ্রহ।

ছাত্র-ছাত্রী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন টিএসসিতে ত্রাণ দিতে যাচ্ছেন। তা দেখে অনেকেই অনুপ্রাণিত হচ্ছেন।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়