Apan Desh | আপন দেশ

ঢাকা-১৭ আসনে জাপার মনোনয়ন পেলেন মামুনুর রশীদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১০, ৫ জুন ২০২৩

আপডেট: ১৫:৩৯, ৫ জুন ২০২৩

ঢাকা-১৭ আসনে জাপার মনোনয়ন পেলেন মামুনুর রশীদ

ফাইল ছবি

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি (জাপা) রওশন গ্রুপের মনোনয়ন পেয়েছেন কাজী মামুনুর রশীদ। তিনি সাবেক রাষ্ট্রপতি ও পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ কর্তৃক নিযুক্ত প্রেসিডিয়াম সদস্য, বিরোধীদলীয় নেতার মুখপাত্র ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান।

সোমবার (৫ জুন) আনুষ্ঠানিকভাবে তার দলীয় মনোনয়ন ফরমে সই করেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

প্রার্থিতা ঘোষণায় বলা হয়, আগামী ১৭ জুলাই অনুষ্ঠেয় জাতীয় সংসদের ১৯০ ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কাজী মো. মামুনুর রশিদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন বিরোধীদলীয় নেতা।
গোলাম মসীহ্ স্বাক্ষরিত দলীয় সংবাদ বিবরণীতে অবিলম্বে দলীয় সিদ্ধান্ত হিসেবে কার্যকরের নির্দেশনাও দেওয়া হয়েছে।

পরে গুলশানে বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিবের বাসভবনে আনুষ্ঠানিকভাবে কাজী মামুনের হাতে মনোনয়নপত্রটি তুলে দেন সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা ও গোলাম মসীহ্। ওই সময় সেখানে উপস্থিত ছিলেন জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্র নেতা খন্দকার মনিরুজ্জামান টিটু এবং প্রেসনোট (জাপা) ও লাঙ্গল মাল্টিমিডিয়ার কাজী শামসুল ইসলাম।

আপন দেশ/জেডআই
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়