Apan Desh | আপন দেশ

দেশে স্বৈরাচারের দোসরদের স্থান হবে না: রিজভী 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৯, ৬ অক্টোবর ২০২৪

আপডেট: ১৫:৫০, ৬ অক্টোবর ২০২৪

দেশে স্বৈরাচারের দোসরদের স্থান হবে না: রিজভী 

আপন দেশ

শহিদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন দেশে ফ্যাসিস্ট ও স্বৈরাচারের দোসরদের স্থান হবে না। এ মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আওয়ামী লীগের আমলে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা হয়েছে। আমাদের নেতাকর্মীদের গণ-গ্রেফতার, গুম ও খুন করা হয়েছে। তার পরেও দেশে গণতন্ত্র, ভোটাধিকার নিশ্চিত করার জন্য বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীরা সক্রিয় ছিলেন।

রোববার (৫ অক্টোবর) বিয়ানীবাজার উপজেলার বারইগ্রাম বাজারে পথসভায় তিনি এসব কথা বলেন। 

ছাত্র আন্দোলনে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের ১১ জন শহিদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, শহিদদের রক্ত বৃথা যেতে দেয়া হবে না। খুনিদের সকল দোসরদের বিচার দেশের মাটিতেই হবে।

এসময় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে সবচেয়ে বেশী প্রাণ দিয়েছেন গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার মানুষ। শহিদের এ রক্ত বৃথা যেতে দেয়া হবে না। দীর্ঘদিন থেকে এ এলাকার মানুষ উন্নয়নে বৈষম্যের শিকার হয়েছেন। জনগণের রায়ে বিএনপি রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে এ বঞ্চনা আর থাকবে না।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি পরিবারের আহ্বায়ক আতিকুর রহমান রুমন, কাতার বিএনপির সভাপতি শরীফুল হক সাজু, সিদ্দিক আহমদ, সায়ফুর রহমান, কুদ্দুস আহমদ, কামাল হোসেন, এনাম উদ্দিন, গুলজার আহমদ রাহেল, হোসেন আহমদ দোলন, জালাল উদ্দিন প্রমুখ।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়