Apan Desh | আপন দেশ

আইনের শাসনের সরকার প্রতিষ্ঠিত হোক: রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৯, ৫ অক্টোবর ২০২৪

আইনের শাসনের সরকার প্রতিষ্ঠিত হোক: রিজভী

আপন দেশ

শেখ হাসিনার শাসনামলের মতো যেন আদালত পরিচালিত না হয়। সে নির্মম বিচার ব্যবস্থার অবসান ঘটিয়ে আইনের শাসনের সরকার প্রতিষ্ঠিত হোক। এটাই দেশবাসীর চাওয়া। এ মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শনিবার (৫ অক্টোবর) রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানো শেষে এ মন্তব্য বলেন তিনি।

বিএনপির এ জ্যেষ্ঠ নেতা বলেন, গতকাল শেখ হাসিনার সঙ্গে গোপালগঞ্জের একজন ছাত্রলীগ নেতার একটা অডিও ভাইরাল হয়েছে। সেখানে ছাত্রলীগ নেতা বলছেন, আপা পুলিশ প্রতিদিন পাঁচ-ছয়জনকে গ্রেফতার করে নিয়ে যায়। শেখ হাসিনা পালিয়ে যাওয়ার এক মাসও হয়নি অথচ স্বেচ্ছাসেবক দলের দিদারকে গোপালগঞ্জে প্রকাশ্যে ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীরা কুপিয়ে হত্যা করেছে। এরপরও পুলিশ তাদের পূজা করবে? তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানাবে?

রিজভী আরও বলেন, শেখ হাসিনা গতকাল ছাত্রলীগের ওই ছেলের সঙ্গে কথোপকথনে রক্ত পান করা ছাড়া অন্য কোনো বিবেক আপনার নেই। অথচ আপনি বলতে পারতেন, ওইখানে হত্যাকাণ্ড হলো কেন? অন্য একটি রাজনৈতিক দলের নেতা মারা গেল কেন? বলেননি কারণ আপনি ছিলেন আওয়ামী লীগের জননী, গডফাদারদের জননী, টাকা পাচারকারীদের জননী।

রুহুল কবির রিজভী বলেন, সাবেক মন্ত্রী ওবায়দুল কাদের কোটি টাকা লুটপাট করেছে। এখন সেসব প্রতিদিন সংবাদপত্রে প্রকাশিত হচ্ছে। সুতরাং এ ধরনের লুণ্ঠন ও টাকা পাচারের দেশ তৈরি করার জন্য তিনি (শেখ হাসিনা) কাজ করেছেন।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়