Apan Desh | আপন দেশ

যুবদলের মহানগর কমিটি বাতিল 

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৬, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১২:১৭, ২১ সেপ্টেম্বর ২০২৪

যুবদলের মহানগর কমিটি বাতিল 

ফাইল ছবি

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) স্পোর্টস টার্ফ দখল নিয়ে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় মহানগর যুবদলের কমিটি বাতিল করা হয়েছে। 

এতে জুবায়েল উদ্দিন বাবু নামে এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় সমালোচনার মুখে চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।

শনিবার (২১ সেপ্টেম্বর) যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত করা হলো। শিগগিরই নতুন কমিটি ঘোষণা করা হবে। এ সিদ্ধান্ত কার্যকর করেছেন যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।

এ ঘটনায় দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বিলুপ্ত কমিটির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন ও কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিনকে প্রাথমিক সদস্যপদসহ দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে চান্দগাঁও থানার এলাকায় চসিক স্পোর্টস জোনের দখল নিয়ে দুই যুবদল নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়