Apan Desh | আপন দেশ

‌‌‘অন্তর্বর্তী সরকার সুষ্ঠু নির্বাচন পরিবেশ সৃষ্টি করবে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৯, ১৯ সেপ্টেম্বর ২০২৪

‌‌‘অন্তর্বর্তী সরকার সুষ্ঠু নির্বাচন পরিবেশ সৃষ্টি করবে’

ছবি- আপন দেশ

অন্তর্বর্তী সরকার জঞ্জাল দূর করে দেশে সুষ্ঠু নির্বাচন পরিবেশ সৃষ্টি করবে। সে নির্বাচনের মধ্য দিয়ে জনগণের পার্লামেন্ট হবে। এমন আশা ব্যক্ত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও প্রেসক্লাবে আন্দোলনে শহীদ পরিবারের সদস্য ও আহতদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ফখরুল ইসলাম বলেন, আমরা ১৬ বছর ধরে নির্যাতন সহ্য করে আসছি। শুধুমাত্র হাসিনা সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করার লক্ষ্যে। আমরা সবাই অত্যন্ত আশাবাদী। অন্তর্বর্তীকালীন সরকার সব জঞ্জালকে দূর করে দেশে এমন একটি পরিবেশ সৃষ্টি করবে। যে পরিবেশে সবার অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচন হবে।

বিএনপি মহাসচিব আরও বলেন, যে জেলাগুলোতে শান্তিশৃঙ্খলা আছে, রাজনৈতিক ব্যক্তিরা আছেন, সেখানে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিয়ে নতুন সমস্যার সৃষ্টি হবে কিনা। তা বিবেচনায় নিতে অন্তর্বর্তীকালীন সরকারের কাছে অনুরোধ করেন তিনি।

এ সময় সভায় আহত ৩৩ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে তাদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন মির্জা ফখরুল।

এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, যুগ্ম সম্পাদক পয়গাম আলী, দফতর সম্পাদক মামুনুর র‌শিদ, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়