Apan Desh | আপন দেশ

‘ভাতৃত্ববোধের বাংলাদেশ আমরাই গড়ব’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৪, ১৬ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৬:৩৩, ১৬ সেপ্টেম্বর ২০২৪

‘ভাতৃত্ববোধের বাংলাদেশ আমরাই গড়ব’

ছবি: আপন দেশ

আমরা এমন বাংলাদেশ গড়ব যাতে ভাতৃত্ববোধের, শান্তির ফল্গুধারা প্রবাহিত হবে। এ আশা প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর নায়েবে আমির ডা. সৈয়দ আব্দুল্লাহ মো. তাহের।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের উদ্যোগে এক প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. সৈয়দ আব্দুল্লাহ মো. তাহের বলেন, সমাজে কিছু সমস্যা বিরাজ করছে। সেগুলো সমাধানে জামায়াতে ইসলামীর ভূমিকা ও অবস্থান পরিষ্কার করতে হবে। নারী পুরুষ নির্বিশেষে সবার কাছে জামায়াতে ইসলামীর অবস্থান জানান দিতে হবে। আমরা যে একটি কল্যাণকর রাষ্ট্র চাই সেটার জানান দিতে হবে।

জামায়াতের নায়েবে আমির বলেন, জামায়াতে ইসলামীর কর্মীরা পৃথিবীর শ্রেষ্ঠ সন্তান, কারণ তারা সত্যের জন্য, মানুষের অধিকারের জন্য, স্বাধীনতার পক্ষে, মানুষের শোষণ-বঞ্চনা থেকে মুক্তির জন্য লড়াই করে। যারা হাজারো সম্পদকে লাথি মারে আল্লাহ’র দ্বীনের জন্য, যারা পেটে পাথর বেঁধে নারায়ে তাকবীর শ্লোগান দিতে পারে।

বাংলাদেশে অবশ্যই একদিন পরিপূর্ণভাবে ইসলাম কায়েম হবে। এমন মন্তব্য করে নায়েবে আমির বলেন পূর্ব আকাশে দীপ্ত সূর্য উদিত হবে। নারী-পুরুষ নির্বিশেষ আল্লাহকে সিজদার জন্য মসজিদে মিলিত হবে। ক্ষুধার্ত মানুষ থাকবে না। খাদ্যের অভাব থাকবে না, লোক দেখানো নয়, শিক্ষায় শিক্ষিত মানুষ থাকবে, রাহাজানি ডাকাতি হবে না, হবে না কোনও সন্ত্রাস। লুটপাট জুলুম থাকবে না। ভাতৃত্ববোধে শান্তির ফল্গুধারা প্রবাহিত হবে। সে ধরণের বাংলাদেশ আমরাই গড়বো ইনশাল্লাহ।

এসময় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির মো. নূরুল ইসলাম বুলবুলের

সমাবেশের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমির মো. নূরুল ইসলাম বুলবুল। পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। 

আপন দেশ/মাসুম/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়