Apan Desh | আপন দেশ

‘শেখ হাসিনার একশ বছর জেল হওয়া উচিত’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৭, ১৩ সেপ্টেম্বর ২০২৪

‘শেখ হাসিনার একশ বছর জেল হওয়া উচিত’

ছবি: আপন দেশ

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০০ বছর জেল হওয়া উচিত বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরামের উদ্যোগে এক অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

জয়নুল আবদিন ফারুক বলেছেন, তারেক রহমান যদি একুশে আগস্ট মামলায় বিনা কারণে আসামি হতে পারে। খালেদা জিয়া যদি দুই কোটি টাকার মামলায় পাঁচ বছর জেল খাটতে পারে। তাহলে শেখ হাসিনার ১১৮টি মামলার জন্য ১০০ বছর জেল হওয়া উচিত। 

চেয়ারপারসনের উপদেষ্টা আরও বলেন, গত ১৬ বছরে শেখ হাসিনা বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানানোর জন্য চেষ্টা করে গেছেন। বাংলাদেশের ছাত্র জনতা বুকের রক্ত ঢেলে দিয়ে তার সেই আশা চূর্ণ-বিচূর্ণ করে দিয়েছে। 

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে জয়নুল আবদিন ফারুক বলেন, ইউটিউব থেকে শুনেছি তিনি বাংলাদেশের বর্ডারের কাছে আছেন। এমন কথা বলতে তার লজ্জা লাগে না। হোসেন মোহাম্মদ এরশাদ তো চোর ছিল। বাটপার ছিল। ক্ষমতা দখল করেছিল জোর করে। তবুও তিনি দেশ থেকে পালাইয়া যান নাই। আপনার পিতা ও আপনার পরিবারকে নিয়ে এত অহংকার। স্বাধীনতা নিয়ে এসেছেন, তাহলে আপনারা পালালেন কেন?

স্বরাষ্ট্র উপদেষ্টাকে উদ্দেশ্য করে জয়নুল আবদিন ফারুক আরও বলেন, যে হারুন-বিএনপির অফিসকে তছনছ করে দিয়েছে। যে বিপ্লব-মেহেদিরা বিএনপির অফিসে ঢুকে অস্ত্র রেখে আমাদেরকে মামলা দিয়েছে। স্বরাষ্ট্র উপদেষ্টা বিনয়ের সঙ্গে অনুরোধ করি, তাদেরকে আইনের আওতায় আনেন। মানুষকে একটু দেখান। এরাই অত্যাচারী, এরাই ক্ষমতা লিপ্সু। 

জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম সভাপতি মনজুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোঃ রহমতুল্লাহ, মৎস্যজীবী দলের সদস্য  ইসমাইল হোসেন সিরাজী, জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টির সাংগঠনিক সম্পাদক মীর আমির হোসেন আমুসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়