Apan Desh | আপন দেশ

ছাত্র জনতা ওদের সমর্থন করে না: সারজিস

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৯, ১০ সেপ্টেম্বর ২০২৪

ছাত্র জনতা ওদের সমর্থন করে না: সারজিস

ছবি সংগৃহীত

নতুন তরুণ প্রজন্ম সুন্দর বাংলাদেশ চায়। আজকের তরুণরাই আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেবে। যখন সময়ের প্রয়োজন হবে আমরা রাজপথে নেমে পড়বো। ফ্যাসিস্ট শেখ হাসিনার মতো যেকোন ফ্যাসিস্টকে দেশ ছাড়া করবো। প্রয়োজনে আবারও ২৪- এর মতো গণঅভ্যুত্থান ঘটাবো। এসব কথা বলেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলার ইসদাইর পৌর স্টেডিয়ামে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

সারজিস আলম বলেন, শেখ হাসিনা ও তার দোসরদের বিচার না দেখা পর্যন্ত আমাদের শান্তি হবে না। অবিলম্বে সব সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচার করতে হবে।

আতি আরও বলেন, আজকে আমাদের সামনে যারা দাঁড়িয়ে আছেন তাদের মধ্য থেকেই আগামীতে এমপি ও মন্ত্রী আসবে। আমাদেরই একটি অংশকে নানা মানুষ নানা নাম দিচ্ছেন। তাদের কিশোর গ্যাং বলে। আমি বলব তারা কিশোর, তাদের চিন্তার সীমাবদ্ধতা থাকতে পারে। তবে যারা এদের ব্যবহার করছে তারা আসলে
ওদের লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যাবহার করতে চায়।

এ সমন্বয়ক বলেন, নারায়ণগঞ্জে কিছু মানুষ সবাইকে জিম্মি রেখেছে। এখানে যে চাঁদাবাজি করে তাদের ছাত্র জনতা সমর্থন করে না। আমরা বর্তমান তরুণ প্রজন্মকে বলতে চাই, আপনারা বলুন, বিগত ১৬ বছরে ফ্যাসিস্ট হাসিনা মিথ্যা মামলা দিয়ে, মানুষকে অবৈধভাবে জেলে নিয়েছিল কিনা। ওরা বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করেছিল কিনা? যদি এগুলো হয়ে থাকে, তাহলে আজকে অন্য কেউ এ কাজ করলে আমরা কী ওদের সমর্থন করি? ছাত্র জনতা ওদের সমর্থন করে না।

আপন দেশ/এবি
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়