Apan Desh | আপন দেশ

নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৩, ৮ সেপ্টেম্বর ২০২৪

নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ

ফাইল ছবি

পরিবর্তিত পরিস্থিতিতে দেশে ‘জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টি’ নামে নতুন একটি রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটেছে।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটে। দলের চেয়ারম্যান এস এম শাহাদাত নতুন এ দলের ঘোষণা দেন। 

৩১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটিতে সাইফুল আলমকে মহাসচিব এবং মীর আমির হোসেন আমুকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। তারা জাতীয়তাবাদী সমমনা জোটভুক্ত জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) থেকে বের হয়ে এসে নতুন এ রাজনৈতিক দল গঠন করলেন। এস এম শাহাদাত জাগপার সাধারণ সম্পাদক, সাইফুল আলম যুগ্ম সম্পাদক এবং মীর আমু যুব জাগপার সভাপতি ছিলেন।

এস এম শাহাদাত বলেন, দেশ ও জাতির ক্রান্তিলগ্নে বাংলাদেশের জাতীয় স্বাধীনতা, ধর্মীয় স্বাধীনতা, অর্থনৈতিক মুক্তি, গণতন্ত্র প্রতিষ্ঠা ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে ‘জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টি’ কাজ করবে।

এস এম শাহাদাত আরো বলেন, ২০২২ সালে ‘জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টি’ গঠন করা হয়। আজ সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটির আত্মপ্রকাশ ঘটল।

বিকেলে নতুন আত্মপ্রকাশ করা ‘জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

‘জাতীয়তাবাদী গণতান্ত্রিক পার্টি’ শিগগিরই ড. ফরিদুজ্জামান ফরহাদের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী সমমনা জোটে অন্তর্ভুক্ত হতে ইচ্ছুক বলে জানা গেছে।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়