Apan Desh | আপন দেশ

নাম ভাঙ্গিয়ে যারা অপকর্ম করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: ইশরাক হোসেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৯, ৫ সেপ্টেম্বর ২০২৪

নাম ভাঙ্গিয়ে যারা অপকর্ম করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: ইশরাক হোসেন

ফাইল ছবি

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের নাম ভাঙিয়ে বিভিন্নস্থানে যারা চাঁদাবাজি, দখলদারিত্বসহ নানা অপকর্ম করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, গত কয়েক দিনে বিভিন্ন গণমাধ্যমে আমাকে জড়িয়ে নানাভাবে অপপ্রচার চালানো হচ্ছে। বলা হচ্ছে- রাজধানীর বিভিন্নস্থানে কতিপয় দুর্বৃত্ত আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি, দখলদারিত্বসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করছে। বিশেষ করে ঢাকা দক্ষিণ সিটির বিভিন্ন মার্কেট, ব্যবসা প্রতিষ্ঠান দখল, চাঁদাবাজি ও নগর ভবনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীকে ভয়-ভীতি দেখিয়ে আসছে। এমনকি ঢাকা দক্ষিণ সিটির সাবেক (ভারপ্রাপ্ত) প্রধান প্রকৌশলী আশিকুর রহমানকে জোরপূর্বক পুর্নবহালের পেছনে আমার ইন্ধন রয়েছে বলেও সংবাদ প্রচার করেছে।

এ ধরনের অপকর্মে তার সম্পৃক্ততা নেই উল্লেখ করে তিনি বলেন, আমার নাম ভাঙিয়ে একটি চক্র এ অপপ্রচার চালাচ্ছে। যারা আমার নাম ভাঙিয়ে এসব অপরাধমূলক কর্মকাণ্ড করছে, আমি তাদের চিনি না। যারা দখলদারিত্ব, টেন্ডারবাজিসহ অপরাধমূলক কর্মকাণ্ড করছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন প্রশাসনকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

যদি বিএনপির কোনো নেতাকর্মী এসব কর্মকান্ডে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়ারও আহ্বান জানান তিনি।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়