Apan Desh | আপন দেশ

সালাহউদ্দিন-খোকনকে বিএনপির শোকজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২১, ২ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২০:১০, ২ সেপ্টেম্বর ২০২৪

সালাহউদ্দিন-খোকনকে বিএনপির শোকজ

ফাইল ছবি

এস আলম গ্রুপের গাড়ি ব্যবহার করা নিয়ে সমালোচনার মুখে পড়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমদ। এস আলমের গাড়ি ব্যবহার নিয়ে সালাহউদ্দিন আহমদকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে বিএনপি। 

অন্যদিকে খায়রুল কবির খোকনের বিরুদ্ধে অভিযোগ ওঠে। তিনি সম্প্রতি একটি হোটেলে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং আ-লীগের কেন্দ্রীয় শিল্প বাণিজ্য উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালার সঙ্গে গোপন বৈঠক করেন। এ ঘটনায় তাকেও শোকজ করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ নোটিশ পাঠানো হয়।

এ ঘটনায় সালাহউদ্দিন আহমেদ গুলশানের বাসভবনে সাংবাদিকদের বলেন, জানা ছিল না এটা এস আলমের গাড়ি। চেক করার সুযোগ ছিল না। এ খবরের বিভ্রান্তি ছড়িয়েছে। তারপরও আমার অনিচ্ছাকৃত ভুলের জন্য দুঃখপ্রকাশ করছি।

এর আগে গতকাল রোববার এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম মাসুদের পরিবারের ব্যবহৃত ১৪টি বিলাসবহুল গাড়ি সরিয়ে নিতে সহায়তার অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলা ইউনিটের তিন নেতাকে শোকজ নোটিশ দেয় বিএনপি। 

তারা হলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম এবং কর্ণফুলী থানা বিএনপির আহ্বায়ক এস এম মামুন মিয়া। পরে আজ চট্টগ্রাম বিএনপির সে তিন নেতার প্রাথমিক সদস্যপদ স্থগিত করা হয়।

আপন দেশ/কেএইচ/এমবি
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়