Apan Desh | আপন দেশ

মৎস্য উপদেষ্টার সঙ্গে এনপিপি নেতাদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৪, ২৮ আগস্ট ২০২৪

আপডেট: ১৫:০৭, ২৮ আগস্ট ২০২৪

মৎস্য উপদেষ্টার সঙ্গে এনপিপি নেতাদের সাক্ষাৎ

ছবি-আপন দেশ

অন্তর্বর্তী সরকারের মৎস্য ও  প্রাণিসম্পদ  উপদেষ্টা ফরিদা আখতারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রতিনিধি দল।

গতকাল মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে সচিবালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

জাতীয়তাবাদী সমমনা জোটের সমন্বয়ক ও এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য নবী চৌধুরী, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মাহফুজা চৌধুরী,  যুগ্ম মহাসচিব মো. ফরিদ উদ্দিন, সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, দফতর সম্পাদক অ্যাডভোকেট শেখ ফরিদ, প্রচার সম্পাদক অ্যাডভোকেট রাদিফ রাব্বানী, কৃষি বিষয়ক সম্পাদক মো. ফখরুজ্জামান ও আইন সম্পাদক ব্যারিস্টার ফারিহা জামান।

সাক্ষাতকালে মৎস্য  ও  প্রাণিসম্পদ উপদেষ্টার সঙ্গে দেশের  সার্বিক পরিস্থিতি ও  পূর্বাঞ্চলের কয়েক জেলার বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এনপিপি নেতারা। 

আরও পড়ুন<<>> আপনাদের দাবি-দাওয়া এতদিন কোথায় ছিল: জামায়াত আমির

তারা অন্তর্বর্তী সরকারের কাজে সন্তুষ্টি প্রকাশ করে দেশের আইন-শৃ্ঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিত্যপণ্যের মূল্য সহনীয় পর্যায়ে আনার জোর দাবি জানান। এ সময় এনপিপির পক্ষ থেকে বর্তমান সরকারকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন তারা।

সাক্ষাৎ শেষে দশ দফা একটি দাবিনামা মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টার হাতে তুলে দেন এনপিপি নেতারা।

আপন দেশ/এমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়