Apan Desh | আপন দেশ

মেট্রোরেল স্টেশনের ভেতরে ছাত্রলীগের হামলা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩০, ১৬ জুলাই ২০২৪

মেট্রোরেল স্টেশনের ভেতরে ছাত্রলীগের হামলা

ছবি: সংগৃহীত

চমঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে মেট্রোরেল স্টেশনের ভেতরে ছাত্রলীগ লাঠিসোটা হাতে হামলা চালায়। এতে স্টেশনে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে তারা ছোটাছুটি করতে থাকেন।  

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ছড়িয়ে পরেছে মেট্রোরেলের ভেতরেও। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর সাড়ে ৩টায় মেট্রোরেলের ফার্মগেট স্টেশনে এ ঘটনা ঘটে।

স্টেশনে উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলেন, ফার্মগেট থেকে ছাত্রলীগের একটি দল খামারবাড়ি অভিমুখে স্লোগান নিয়ে যেতে থাকে। এমন সময় খামারবাড়ি মোড়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের একটি জমায়েত দেখলে ছাত্রলীগের কর্মীরা  লাঠি নিয়ে তাদের ওপর চড়াও হয়। 

ধাওয়া দিলে আন্দোলনকারীরা দৌড়ে মেট্রোরেলের স্টেশনে গিয়ে আশ্রয় নেয়। সেখানেও ছাত্রলীগের কর্মীরা লাঠি নিয়ে আন্দোলনকারীদের পেটাতে থাকে। এক সময় তারা পেইড জোনে প্রবেশ করে আন্দোলনকারীদের পেটায়। এসময় উপস্থিত মেট্রোরেল পুলিশের সদস্যরা ছাত্রলীগ কর্মীদের থামাতে স্টেশন থেকে তাদের নামিয়ে দেয়।

ঘটনার সময় উপস্থিত যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে বলেন জানান প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর এফপিবিএন’র একটি টিম স্টেশনে মোতায়েন করা হয়

আপন দেশ/এইউ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়