Apan Desh | আপন দেশ

’রাজাকার স্লোগানের নেতাদের চিহ্নিত করা হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৪, ১৬ জুলাই ২০২৪

আপডেট: ১৩:১৪, ১৬ জুলাই ২০২৪

’রাজাকার স্লোগানের নেতাদের চিহ্নিত করা হচ্ছে’

ছবি: আপন দেশ

প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে যারা রাজাকারের পক্ষে স্লোগানে নেতৃত্ব দিয়েছে, তাদের চিহ্নিত করা হচ্ছে। জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সভায় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়। 

ড. হাছান মাহমুদ বলেন, যারা রাজাকারের পক্ষে স্লোগানে নেতৃত্ব দিয়েছে তাদের চিহ্নিত করা হচ্ছে। যারা রাজাকারের পক্ষে স্লোগান দিয়ে রাষ্ট্রবিরোধী অবস্থান নিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা জরুরি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, চীন সফর শেষে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের বক্তব্য বিকৃতভাবে উপস্থাপন করা হচ্ছে। প্রধানমন্ত্রী বলেছেন, কোটা বিষয়টি এখন বিচারাধীন, সরকারের পক্ষে এখন কিছু করার নেই। আদালত যে নির্দেশনা দিবে সরকার সে ধরণের ব্যবস্থা নিবে। এটি যারা বুঝে না তারা আদালত অবমাননা করছেন।

এ যে আন্দোলন করছে এটা আদালত অবমাননার সামিল উল্লেখ করে আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, এটি সুপ্রিমকোর্টের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখানো। দেশের সংবিধানের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন।

আপন দেশ/এইউ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়