Apan Desh | আপন দেশ

কুবি ছাত্রলীগ নেতাকর্মীদের গণ পদত্যাগ

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩২, ১৬ জুলাই ২০২৪

আপডেট: ১৩:৪৫, ১৬ জুলাই ২০২৪

কুবি ছাত্রলীগ নেতাকর্মীদের গণ পদত্যাগ

ছবি : সংগৃহীত

আমি লজ্জিত এমন একটা সংগঠনের সঙ্গে জড়িত ছিলাম, লিখে পদত্যাগ করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেত্রী নুসরাত জাহান সৌরভী। তিনি ওই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

সোমবার (১৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নেত্রী নুসরাত জাহান সৌরভী ফেসবুকে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন।

একইদিন সন্ধ্যা থেকে শুরু করে কুবি’র বিভিন্ন হলের প্রায় ৩০ থেকে ৪০ জন নেতাকর্মী সোশ্যল মিডিয়ায় পোস্ট দিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগ করেছেন। 

কোটা আন্দোলনকে কেন্দ্র করে ঢাকা, চট্টগ্রাম ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের পৃষ্ঠপোষকতায় হামলা চালানো হয়। এ হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্রলীগের নেতাকর্মীরা গণহারে পদত্যাগ করছেন।

সৌরভী কুবির নওয়াব ফয়জুন্নেসা চৌধুরানী হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। ফেসবুকে দেয়া পোস্টে তিনি লিখেছেন- নওয়াব ফয়জুন্নেছা হল, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম। আমি লজ্জিত যে, আমি এমন একটা সংগঠনের সাথে জড়িত ছিলাম।

আপন দেশ/এইউ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়