Apan Desh | আপন দেশ

বিএনপির ঢাকার দুই মহানগরে ফের আহবায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৮, ৭ জুলাই ২০২৪

বিএনপির ঢাকার দুই মহানগরে ফের আহবায়ক কমিটি

বাঁ থেকে সাইফুল আলম নীরব, আমিনুল হক, রফিকুল আলম মজনু, তানভীর আহমেদ রবিন

আবারও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি করা হয়েছে। যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরবকে আহ্বায়ক এবং বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক জাতীয় দলের সাবেক ফুটবলার আমিনুল হককে সদস্য সচিব করে ঢাকা মহানগর উত্তর বিএনপির দুই সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

রোববার (৭ জুলাই) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এছাড়া বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিরও আংশিক কমিটি গঠন করা হয়েছে। সাবেক সদস্য সচিব রফিকুল আলম মজনুকে আহ্বায়ক এবং সাবেক যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবিনকে সদস্য সচিব করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দুই সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা মহানগর উত্তরে দুই সদস্যের আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরবকে এ কমিটির আহ্বায়ক ও বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হককে সদস্যসচিব করা হয়েছে। এদিকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্যসচিব রফিকুল আলম মজনুকে পদোন্নতি দিয়ে আহ্বায়ক করা হয়েছে। সাবেক যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবিনকে সদস্যসচিব করা হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোববার (৭ জুলাই)এ কমিটি গঠনের কথা জানানো হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়