Apan Desh | আপন দেশ

রাজধানীতে ছাত্রদলের দুই নেতা নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৭, ৩ জুলাই ২০২৪

আপডেট: ২১:৫৭, ৩ জুলাই ২০২৪

রাজধানীতে ছাত্রদলের দুই নেতা নিখোঁজ

ছবি : সংগৃহীত

গত দুই দিনে (১ ও ২ জুলাই) রাজধানীতে ছাত্রদলের দুই নেতা নিখোঁজ হয়েছেন। নিখোঁজের পরিবারের পক্ষ থেকে দাবি, তাদেরকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য আটক করেছেন। এখন পর্যন্ত তাদের গ্রেফতারের বিষয়ে কেউ স্বীকার না করায় উদ্বেগ-উৎকণ্ঠা বাড়ছে স্বজনদের মাঝে। 

ছাত্রদলের নেতারা জানান, গত সোমবার (১ জুলাই) রাজধানীর আজিমপুর থেকে আতিকুর রহমান রাসেলকে উঠিয়ে নেয় সাদা পোশাকের লোকজন। রাসেল ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি।

একইভাবে গত মঙ্গলবার (২ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মারজুক আহমেদ আল আমিনকেও গোয়েন্দা পুলিশের পরিচয়ে তুলে নেয়া হয়। রাত আড়াইটার দিকে শ্যামলী শিশু হাসপাতালের সামনে থেকে তাকে তুলে নেয়। বিভিন্ন থানা ও কার্যালয়ে খোঁজ নেয়ার পরও তাদের বিষয়ে কিছু জানাতে পারছেন না কেউ। পুলিশের পক্ষ থেকেও তাদের আটক কিংবা গ্রেফতারের বিষয়ে মুখ খোলা হচ্ছে না।
 
মারজুকের বড় ভাই ফয়সাল আহমেদ জানান, তার আরেক ছোট ভাইয়ের সন্তান অসুস্থ হওয়ায় শ্যামলী শিশু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ফেরার পথে যখন অ্যাম্বুলেন্সে উঠছিলেন তখন সাদা পোশাকের দশ-বারোজন ঢাকা মহানগর ডিবি পরিচয়ে মারজুককে নিয়ে যায়। সকালে তারা ডিবি কার্যালয়ে গেলেও কোনো সন্ধান করতে পারছেন না ছোট ভাইয়ের। এদিকে তার চিন্তায় বাবাও খুব অসুস্থ হয়ে পড়েছেন।
 
এদিকে আতিকের বাবা সাংবাদিক আবুল হোসেন সরদার বলেন, তিনি তার সন্তানকে খোঁজার অনেক চেষ্টা করছেন। কিন্তু কিছুতেই কিছু করতে পারছেন না। 

দুই ছাত্রনেতা নিখোঁজের বিষয়ে উদ্বেগ জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক রুহুল কবির রিজভী। তিনি তাদেরকে অবিলম্বে ফেরত দেয়ার দাবি জানান। রিজভী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছিরসহ সকল নিখোঁজ নেতাদের জনসম্মুখে হাজির করার দাবি জানিয়েছেন।

আপন দেশ/এইউ
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়