Apan Desh | আপন দেশ

‘বেনজীর-আজিজ আ.লীগের লোক না’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৬, ৪ জুন ২০২৪

আপডেট: ১৪:৩৮, ৪ জুন ২০২৪

‘বেনজীর-আজিজ আ.লীগের লোক না’

ছবি: সংগৃহীত

সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও সেনাপ্রধান আজিজ আহমেদ আওয়ামী লীগের কেউ না। আওয়ামী লীগ তাদের বানায়নি। তারা তাদের যোগ্যতা দিয়ে নিজেদের অবস্থানে এসেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

মঙ্গলবার (৪ জুন) রাজধানীর ধানমন্ডিতে ঐতিহাসিক ছয় দফা দিবস ও ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত সভায় এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বেনজীর ও আজিজ আওয়ামী লীগের লোক নয়। তারা নিজ যোগ্যতায় নিজ নিজ বাহিনীর প্রধান হয়েছিলেন। তাদের অপকর্ম সামনে আসলে বিচার করার সৎ সাহস শেখ হাসিনার আছে।’

বিএনপি দুর্বৃত্তের জন্মদাতা উল্লেখ করে তিনি বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানি লন্ডারিং ও অস্ত্র চোরাচালান ও দুর্নীতির দায়ে দন্ডপ্রাপ্ত পলাতক। বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে লক্ষণীয়– বিরোধী দল বিএনপি অর্থপাচার ও দুর্নীতির কথা বলে, যে দলের শীর্ষ নেতারা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত।’

সেতুমন্ত্রী বলেন, আইনি লড়াই কিংবা আন্দোলনের মাধ্যমে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করতে পারেনি। নির্বাচন ঠেকাতেও ব্যর্থ হয়েছে দলটি। বরং ৭৫ পরবর্তী সময়ে সবচেয়ে শান্তিপূর্ণভাবে এবারের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
 
অপকর্মকে ঢেকে রাখা যায় না। সত্য একদিন না একদিন প্রকাশ পাবেই, তাই দলীয় নেতাকর্মীদের যেকোনো ধরনের অপকর্ম থেকে দূরে থাকার আহ্বানও জানান আওয়ামী লীগের এ নেতা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়