Apan Desh | আপন দেশ

‘বিএনপি ক্ষমতায় এলে এক রাতেই আ.লীগ শেষ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৩, ২৬ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:২৫, ২৬ আগস্ট ২০২৩

‘বিএনপি ক্ষমতায় এলে এক রাতেই আ.লীগ শেষ’

ফাইল ছবি: ওবায়দুল কাদের

ঢাকা: বিএনপিকে সন্ত্রাসী দল আখ্যায়িত করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলটি আবার ক্ষমতায় আসতে পারলে এক রাতেই আওয়ামী লীগকে শেষ করে দেবে। এজন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন তিনি।  

শনিবার (২৬ আগস্ট) বিকেলে রাজধানীর মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির মুখে মধু অন্তরে বিষ। তারা আবার ক্ষমতায় এলে এক রাতেই আওয়ামী লীগকে শেষ করে দেবে।

আরও পড়ুন<<>> বিএনপির কে মারা গেছে, শোক মিছিল কেন: ওবায়দুল কাদের

তিনি বলেন, সন্ত্রাস, দুর্নীতি, মানুষ খুন-বিএনপির তিনটি গুণ। সামনে বসে মিষ্টি মিষ্টি কথা বলে, মনে হয় চকবাজার মসজিদের ইমাম সাহেব বয়ান করেন। জনগণ বেকুব না। তারা ভুয়া, তাদের দফাও ভুয়া।

শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তার মতো জনদরদি নেতা বাংলাদেশে আর কেউ নেই। তার মতো দক্ষ প্রশাসক দেশে আর নেই। বিশ্ব সংকটে যিনি বাংলাদেশকে নেতৃত্বে দিচ্ছেন, তার চেয়ে জনপ্রিয় নেতা বাংলাদেশে আর কেউ নেই। পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার বিকল্পও কেউ নেই।

এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সব দলের উদ্দেশে বলেন- বুকে হাত দিয়ে বলুন শেখ হাসিনার মতো যোগ্য নেতা আর কে আছে? সমস্বরে নেতাকর্মীরা ‘না’ ‘না’ ‘না’ বলে নজবাব দেন।

এ সময় বিএনপির কর্মসূচিতে কোনো বাধা দেয়া হচ্ছে না দাবি করে ওবায়দুল কাদের বলেন, পুলিশকে বলে দেয়া হয়েছে বিএনপি সমাবেশ করুক, বিক্ষোভ করুক, কাউকে বাধা দেয়ার দরকার নেই।

বিএনপি জঙ্গিবাদের অপরাধে অপরাধী মন্তব্য করে তিনি বলেন, তারা যে অপরাধে অপরাধী সেই অপরাধ আওয়ামী লীগের ওপর চাপাতে চায়। এটা তাদের কূটকৌশল।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়